চট্টগ্রাম বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

৮ এপ্রিল, ২০২১ | ২:৪৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

কবরীর জন্য খুঁজে পাওয়া যাচ্ছে না আইসিইউ

করোনায় আক্রান্ত অভিনেত্রী ও পরিচালক সারাহ বেগম কবরীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখার পরামর্শ দেন চিকিৎসকেরা। কিন্তু বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল পর্যন্ত কবরীর জন্য আইসিইউ খুঁজে পাওয়া যায়নি।

কবরীর সহকারী নূর উদ্দিনের সাথে কথা বললে তিনি জানান, ম্যাডামের শারীরিক অবস্থা নিয়ে তিনি ভীষণ চিন্তিত। যত দ্রুত সম্ভব তাঁকে আইসিইউ সাপোর্ট দিতে হবে। বুধবার (৭ এপ্রিল) শেষ রাত থেকে তাঁর অক্সিজেন লেভেল বেশ ওঠানামা করছে। চিকিৎসকেরা তাঁকে দ্রুত নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়ার জন্য বলেন। কিন্তু আজ সকাল পর্যন্ত তাঁর জন্য আইসিইউ খুঁজে পাওয়া যায় নি।
তিনি আরও জানান, সবার যেকোন সমস্যায় যিনি কথা বলতেন, সাহায্য করতেন আজ সেই বলার মানুষটিই এখন অসুস্থ হয়ে হাসপাতালের বিছানায় শুয়ে আছেন। সরকারের উচ্চপর্যায়ে যাঁরা আছেন, তাঁরা যদি ম্যাডামের চিকিৎসার ব্যাপারে আলাদাভাবে নজর দিতেন, তাহলে হয়তো কিছুটা শক্তি ও সাহস পাওয়া যেতো।

উল্লেখ্য, হঠাৎ করে খুসখুসে কাশি ও জ্বরে আক্রান্ত হলে করোনার উপসর্গ ভেবে পারিবারিক চিকিৎসকের পরামর্শমতো নমুনা পরীক্ষা দেন। ৫ এপ্রিল দুপুরে প্রতিবেদন হাতে পেলে জানতে পারেন, তিনি করোনা পজিটিভ। তারপর আর দেরি না করে হাসপাতালে ভর্তি হন তিনি। ওই দিন রাতেই তাঁকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 204 People

সম্পর্কিত পোস্ট