চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

সিলভার স্ক্রিনে কাল মুক্তি পাচ্ছে ‘ম্যান ইন ব্ল্যাক : ইন্টারন্যাশনাল’

২০ জুন, ২০১৯ | ১:২৬ পূর্বাহ্ণ

আগামীকাল শুক্রবার চট্টগ্রামের সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে একশন, এডভেঞ্চার ও কমেডিধর্মী চলচ্চিত্র ‘ম্যান ইন ব্ল্যাক : ইন্টারন্যাশনাল’।
কেতাদুরস্ত কালো পোশাকের সঙ্গে কালো জুতা এবং চশমা। এমন লুক যেকোনো মানুষেরই দৃষ্টি কাড়ে। কিন্তু পৃথিবীতে একটি বিশেষ শ্রেণির মানুষ এই পোশাক পরে অভ্যস্ত, যাদেরকে বলা হয় ‘ম্যান ইন ব্ল্যাক’। ধারণা করা হয়- এই ধরনের মানুষ রাষ্ট্রের গোপন কাজে নিয়োজিত থাকে। পৃথিবীতে অ্যালিয়েন সংক্রান্ত সকল নথিপত্রের তদারকি নাকি তারাই করে। ১৯৯৭ সালে এই বিশেষ শ্রেণির মানুষদের নিয়েই তৈরি হয়েছিল ছবি ‘ম্যান ইন ব্ল্যাক’। যেখানে অভিনয় করেছেন উইল স্মিথ ও টমি লি জোনস এর মতো অভিনেতারা। এ পর্যন্ত সিরিজের তিনটি ছবি নির্মিত হয়েছে। সর্বশেষ ‘ম্যান ইন ব্ল্যাক ৩’ মুক্তি পায় ২০১২ সালে। এবার আসছে ‘ম্যান ইন ব্ল্যাক’ সিরিজের ৪র্থ কিস্তি ‘ম্যান ইন ব্ল্যাক : ইন্টারন্যাশনাল’।
ম্যান ইন ব্ল্যাকের চতুর্থ কিস্তিতে থাকছে ব্যাপক পরিবর্তন। জানা যায়, আগের দুই প্রধান অভিনেতা উইল স্মিথ ও টমি লি জোনাস থাকছেন না এই ছবিতে। তাদের পরিবর্তে যুক্ত হচ্ছেন টেসা থম্পসন ও ‘থর’ খ্যাত অভিনেতাক্রিস হেমসওয়ার্থ।
সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স নগরীর ষোলশহর এলাকা ফিনলে স্কয়ার শপিং মলের ৭ম তলায় অবস্থিত। টিকেট এবং প্রয়োজনীয় তথ্যের জন্য যোগাযোগ করুন : ০১৭০১-৪৪৯৯৫৫।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট