চট্টগ্রাম শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

১৭ জানুয়ারি, ২০২১ | ৫:৩০ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

হৈমন্তী শুক্লার সুরে সমরজিতের শততম মৌলিক গান

এবার সমরজিৎ রায় এর শততম মৌলিক গানের সুর করলেন উপমহাদেশের কিংবদন্তি সঙ্গীতশিল্পী হৈমন্তী শুক্লা। এর আগে নিজের জন্য কিছু গানের সুর করলেও অন্য কোন শিল্পীর জন্য এই প্রথম সুর করলেন তিনি।

 

এক ভিডিও বার্তায় এই কিংবদন্তি শিল্পী বলেন, ‘সমরজিৎ আমার অত্যন্ত স্নেহের পাত্র। খুব গুণী ছেলে। ভালো সুর করে এবং লেখেও ভালো। ওর লেখা ও সুরের গান আমি গেয়েছি আগেই। আমার তখন থেকেই ওকে বেশ ভালো লেগেছে। গাওয়ার পাশাপাশি সমরজিৎ খুব ভালো সুর করে এবং লেখেও। ছোট ছেলের মতো সমরজিৎ একদিন বায়না করলো একটা গানের সুর করে দিতে হবে। কিন্তু আমি তো সুরকার নই। তবুও চেষ্টা করেছি, তবে গানটা রেকর্ড করে পাঠানোর পর শুনে ভালো লেগেছে। আশা করছি দর্শকদের গানটি শুনে ভাল লাগবে।’

 

অন্যদিকে সমরজিৎ বলেন, ‘আমি ভীষণভাবে আবেগে আপ্লুত যে, হৈমন্তী দিদির মতো এতো বড়ো মাপের একজন শিল্পী আমার জন্য সুর করেছেন। এটা আমার জীবনের বিশাল প্রাপ্তি। ওনার সঙ্গে দ্বৈত কণ্ঠে গাইতে পারাটাও ছিল আমার কাছে স্বপ্নের মতো। এবারে তিনি রাজি হয়ে গেলেন আমার শততম মৌলিক গানের সুর করতে। উনি সুর করবেন বলে গানটি আমি নিজেই লেখার চেষ্টা করেছি। ‘কিছু কিছু রাত’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন ও সঙ্গীতায়োজন করেছেন শিল্পী সমরজিৎ রায় নিজেই। প্রোগ্রামিং করেছেন রণদীপ মানু। গানটির শব্দগ্রহণে ছিলেন এ.বি. লিমন। মিক্সিং ও মাস্টারিং করেছেন গৌতম বসু। চিত্রগ্রহণে লেন্স প্লাস এবং ভিডিও সম্পাদনা করেন মুম্বাইয়ের প্রেম প্রকাশ কর্ণ। আগামী ২৪ জানুয়ারি সমরজিৎ রায় এর ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হবে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 753 People

সম্পর্কিত পোস্ট