চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

অভাগিনী চম্পা

২৩ মে, ২০১৯ | ১:৫৯ পূর্বাহ্ণ

টাকার অভাবে ফুলি আর দুলি দুই বোনের স্কুলে যাওয়া বন্ধ হয়ে গেছে। ছেলেটাও পঙ্গু। তিন ছেলে মিয়ে নিয়ে খুব কষ্টে জীবন কাটে দুখি মা মর্জিনার। সংসারে যখন ভীষণ অভাব সেই সময় তার বাড়িতে আছে দুইজন অপরিচিত মানুষ। তারা
মর্জিনাকে বলে ‘ইচ্ছে পূরণ’ নামের এক এন, জি, ও থেকে তারা এসেছে। যাদের কাজ বাংলাদেশের প্রত্যেকটা গ্রামে গিয়ে একটা করে দরিদ্র ফ্যামিলি নির্বাচন করে তাদের ইচ্ছে পূরণ করা।
মর্জিনার খুশি আর ধরে না। সে স্বপ্ন দেখতে শুরু করে। ভাবে আজকের পর থেকে তার আর কোন অভাব থাকবে না। পঙ্গু ছেলে সাজুর বাজারে একটা দোকান হবে। ফুলি আর দুলি নতুন করে আবার স্কুলে যাবে। ভাল ঘরে একদিন তাদের বিয়ে হবে। কিন্তু সময় পার হওয়ার সাথে ঘটনাটি রহস্যে রূপ নিতে থাকে। এমনই গল্পের একটি টেলিছবিতে অভাগিনী মায়ের চরিত্রে অভিনয় করেছে চিত্রনায়িকা চম্পা। ‘অভাগিনী মা’ শিরোনামের এই টেলিছবিটি নির্মাণ করেছেন গোলাম হাবিব লিটু। এটি রচনা করেছেন মানস পাল। টেলিছবিটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন জীবন রায়, বাবু, সোহেলী, বৃষ্টি প্রমুখ। নির্মাতা সূত্রে জানা গেছে, আগামী ২৪ মে শুক্রবার বিকেল পৌনে ৩টায় চ্যালেন আইতে প্রচার হবে টেলিছবিটি।

শেয়ার করুন