চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

প্রবাসী সাংবাদিকেরা প্রবাসীদের দর্পণ : সৌদি কনসাল জেনারেল

সৌদি আরব সংবাদদাতা

১২ ডিসেম্বর, ২০১৯ | ৯:৪১ অপরাহ্ণ

সৌদি আরবের জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেট জেনারেল এর নবনিযুক্ত কনসাল জেনারেল ফয়সাল আহমেদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেছে রিপোর্টার্স এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়ার সৌদি আরব পশ্চিমাঞ্চল। বুধবার স্হানীয় সময় বিকাল ৩ টায় কনস্যুলটে হল রুমে এ সভার আয়োজন করা হয়। সভায় উপস্থিত ছিলেন কনসুলেটের কর্মকর্তা লেবার কাউন্সিলর আমিনুল ইসলাম, এন এস আই প্রতিনিধি মুজিবুর রহমান, কার্যালয় প্রধান মোস্তাফা জামিল ও সোনালী ব্যাংক প্রতিনিধি।

এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন,সৌদি আরবের রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি এম ওয়াই আলাউদ্দিন, প্রধান উপদেষ্টা রুমি সাইদ, বাংলাভিশন প্রতিনিধি সোহেল রানা, এটিএন বাংলার সাজেদুল ইসলাম, আরটিভির প্রতিনিধি হানিস সরকার উজ্জল, এসএ টিভির প্রতিনিধি বাহার উদ্দিন বকুল, চ্যানেল ২৪ প্রতিনিধি সৈয়দ আহমেদ, একুশে টেলিভিশন প্রতিনিধি মোহাম্মদ ফিরোজ আহমেদ, এনটিভির মক্কা প্রতিনিধি কামাল পারভেজ অভি, ডিবিসি নিউজ প্রতিনিধি রঞ্জু আহমেদ, সময় টিভি প্রতিনিধি আল মামুন শিপন, এশিয়ান টিভি প্রতিনিধি কাউসার আব্দুস সালাম, বাংলা টিভি প্রতিনিধি সাইফুল রাজীব, চ্যানেল এস প্রতিনিধি ইকবাল প্রধান ও রাজু আহমেদ।

মতবিনিময় সভায় সৌদিআরব পশ্চিমাঅঞ্চলের অন্তর্ভুক্ত পবিত্র ভূমি মক্কা ও জেদ্দায় কর্মরত সাংবাদিকদের প্রশংসা করে নবনিযুক্ত কনসাল জেনারেল ফয়সাল আহমেদ বলেন, সৌদি প্রবাসী সাংবাদিকেরা প্রবাসীদের দর্পণ।প্রবাসী বাংলাদেশিদের সুখ-দুঃখ তুলে ধরার পাশাপাশি দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন তারা। আগামীতে ও সাংবাদিকদের কর্মকাণ্ড আরো গতিশীল করতে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন তিনি। সভা শেষে এসোসিয়েশনের পক্ষ থেকে নবনিযুক্ত কনসাল জেনারেল ফয়সাল আহমেদ কে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

পূর্বকোণ/অভি-রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট