চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কুয়েতে বাংলাদেশী স্টুডেন্টস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

সাদেক রিপন, কুয়েত প্রতিনিধি

৭ ডিসেম্বর, ২০১৯ | ১:৫৩ অপরাহ্ণ

কুয়েতে বাংলাদেশী স্টুডেন্টস ফুটবল টুর্নামেন্ট ২০১৯ ইং ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার (৬ ডিসেম্বর) বিকাল ৩ টায় কুয়েত সিটির দাসমা আবুল হাসান স্পোর্টস সেন্টারে উক্ত ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ক্রীড়া অঙ্গন, কুয়েতের উদ্যোগে ও বিমান বাংলাদেশ এয়ারলাইনসের সৌজন্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত এস এম আবুল কালাম।

প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত এস এম আবুল কালাম বলেন, ‘পড়ালেখার পাশাপাশি ছেলেমেয়েদের খেলাধুলা অতি জরুরী। খেলাধুলা ছেলেমেয়েদের শারিরিক ও মানষিক বিকাশে সাহায্য করে এবং আগামীতেও যাতে এই ধরণের বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয় এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে কমিউনিটির নেতৃবৃন্দের প্রতি আহ্বান করেন তিনি।’

এসময় আরো উপস্থিত ছিলেন ডিফেন্স এর্টাসি ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আবু নাসের, বাংলাদেশ দুতাবাসের কাউন্সিলর ও দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জামান, কুয়েতে বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ হাফিজুল ইসলাম,বাংলাদেশ দূতাবাসের প্রশাসনিক কর্মকর্তা সাজেদুল ইসলাম, আয়োজক কমিটির প্রধান রফিকুল ইসলাম ভুলু,কুয়েত বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন আতাউল গণি মামুন, আব্দুল কাদের মোল্লা, আবুল হাসেম এনাম, মোহাম্মদ আলী হাজী, হযরত আলী মল্লিক,আব্দুল হাই ভুঁইয়া সহ কুয়েতের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও কমিউনিটির নেতৃবৃ্ন্দ এবং কুয়েতে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

২০১৪ সাল হতে কুয়েতে প্রবাসী বাংলাদেশি ছাত্রদের নিয়ে বাংলাদেশী স্টুডেন্টস ফুটবল টুর্নামেন্টরে যাত্রা শুরু হয়। এই বছর ৬টি দল অংশগ্রহণ করে এইবারে চ্যাম্পিয়ান হওযার গৌরব অর্জন করে জিলিব স্পোটিং ক্লাব কুয়েত এবং বাংলাদেশ ইয়াং ব্যাচ ক্লাব (গ্রুপ বি) রানার আপ হয়।

খেলতে আসা বাংলাদেশি খেলোয়াড় আব্দুল্লাহ, মুজিব, সিফাত জানায়, বিদেশে আমাদের অনেক বাংলাদেশি পরিবার রয়েছে। মাঝেমধ্যে বিভিন্ন সামজিক অনুষ্ঠানে গেলে অনেকের সাথে দেখা হলেও কিন্তু প্রযুক্তির যুগে প্রায় ছেলেমেয়েরাই মোবাইল ও ট্যাবে গেইম নিয়ে ব্যস্ত থাকে। বাংলাদেশী স্টুডেন্টস ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে আমরা বাংলাদেশি অনেক ছেলে একত্রিত হয়েছে। যার ফলে সবার সাথে পরিচয় হল, নতুন নতুন বন্ধু পেলাম, খুব ভালো লাগছে। আয়োজক কমিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এবং আগামীতেও যাতে ফুটবল, ক্রিকেট, বেটমিন্টন, কাবাডি হ্যান্ডবল সহ বিভিন্ন  খেলাধুলার আয়োজন করা হয়।

পূর্বকোণ/পিআর 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট