চট্টগ্রাম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

১৬ নভেম্বর, ২০১৯ | ৬:০১ অপরাহ্ণ

কুয়েত প্রতিনিধি

কুয়েতে বাংলাদেশি স্টুডেন্টস ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

কুয়েতে স্কুলপড়ুয়া প্রবাসী বাংলাদেশি ছাত্রদের অংশগ্রহণে প্রতি বছরের মত এবারও অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশি স্টুডেন্টস ফুটবল টুর্ণামেন্ট। শুক্রবার (১৫ নভেম্বর) বিকালে কুয়েত সিটির দাসমা আবুল হাসান স্পোর্টস সেন্টারে উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ক্রীড়া অঙ্গন, কুয়েত-এর উদ্যোগে আয়োজিত ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন বাংলাদেশ দূতাবাস, কুয়েত কাউন্সিলর ও দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন দূতাবাসের প্রশাসনিক কর্মকর্তা সাজেদুল ইসলাম, জোহেন ইসলাম, আয়োজক কমিটির প্রধান রফিকুল ইসলাম ভুলু, শওকত আলী, আব্দুল কাদের মোল্লা, মোহাম্মদ আলী হাজি, হজরত আলী, আতিক, নুর মুজিব, মাহে আলম, সোহেল, নাসের উদ্দিনসহ কুয়েতের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা।

খেলায় কুয়েতে বাংলাদেশি ছাত্রদের ৬টি টিম অংশগ্রহণ করে  এবং বাংলাদেশ ইয়াং ব্যাচ ক্লাব বনাম জিলিব স্পোটিং ক্লাবের মধ্যে উদ্বোধনী খেলায়  অনুষ্ঠিত হয়। অপর ম্যাচে বাংলাদেশ স্পোটিং ক্লাব বনাম ইউনাইটেড স্পোটিং ক্লাবের মধ্যে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জান বলেন, প্রবাসে আমার কাজের কারণে ছেলেমেয়েদের প্রতি ঠিকমতো  দেশে সাহিত্য-সংস্কৃতি সম্পর্কে ধারণা দিতে পারি না। এর ফলে প্রবাসে বেড়ে উঠা প্রবাসী নতুন প্রজন্মরা ভুলে যেতে বসেছে দেশীয় সাহিত্য-সংস্কৃতি ও খেলাধুলা। খেলাধুলা ছেলেমেয়েদের শারীরিক ও মানসিক বিকাশে সহায়তা করে। বিশেষ করে প্রবাসী কমিউটির নেতৃবৃন্দরা তাদের ছেলেমেয়ে কথা বিবেচনা করে বিভিন্ন খেলাধুলা  আয়োজনা করা উচিত।

পূর্বকোণ/সাদেক-রাশেদ

শেয়ার করুন
  • 59
    Shares
The Post Viewed By: 301 People

সম্পর্কিত পোস্ট