চট্টগ্রাম বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯

৩০ অক্টোবর, ২০১৯ | ১২:৫২ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

কুয়েত-চট্টগ্রাম রুটে বিমানের প্রথম ফ্লাইট পৌঁছেছে শাহ আমানতে

সকল জল্পনা কল্পনা অবসান ঘটিয়ে পূরণ হয়েছে চট্টগ্রাম, নোয়াখালী, রাঙ্গামাটি ও কক্সবাজার কুয়েত প্রবাসীদের বহুদিনের স্বপ্ন। কুয়েত থেকে সরাসরি চট্টগ্রাম রুটে বাংলাদেশ বিমানের উন্নত প্রযুক্তিসম্পন্ন ড্রিমলাইনার ১৪৪ ফ্লাইটের যাত্রা শুরু করেছে।

মঙ্গলবার দুপুরে কুয়েতের মিসিলায় অবস্থিত বাংলাদেশ দূতাবাসে এই ফ্লাইটের শুভ উদ্বোধন করেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত এসএম আবুল কালাম।

মঙ্গলবার স্থানীয় সময় রাত ১২টা ৪৫ মিনিটে চট্টগ্রামমুখী ড্রিমলাইনার ১৪৪ ফ্লাইটটি ছেড়ে যায়।

আজ বুধবার (৩০ অক্টোবর) স্থানীয় সময় সকাল ৮টা ৪৫ মিনিটে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পোঁছায়। এখন থেকে সপ্তাহে একদিন প্রতি বুধবার কুয়েত থেকে চট্টগ্রাম রুটে সরাসরি যাতায়াত করবে বিমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন কুয়েতে বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ হাফিজুল ইসলাম, ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আবু নাসের, সোনালী ব্যাংক কর্মকর্তা জাকির হোসেন মজুমদার, দূতাবাসের প্রশাসনিক কর্মকর্তা সাজেদুল ইসলাম, কুয়েতে বাংলাদেশ কমিউনিটির সাধারণ সম্পাদক ফয়েজ কামালসহ বিমানের কর্মকর্তা, দূতাবাসের কর্মকর্তা, বিভিন্ন ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

এ সময় উদ্বোধনী বক্তব্যে রাষ্ট্রদূত এসএম আবুল কালাম বলেন, বিমান দেশের সম্পদ। এই ফ্লাইট ধারাবাহিকতা বজায় রাখতে প্রবাসী বাংলাদেশিদের সহযোগিতা ও বিমানে ভ্রমণ করার আহ্বান করেন। এখন থেকে দুঃসহ ভোগান্তি হতে প্রশান্তিতে দেশে ফিরতে পারবেন কুয়েত প্রবাসী বাংলাদেশিরা।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 214 People

সম্পর্কিত পোস্ট