চট্টগ্রাম বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯

২৯ অক্টোবর, ২০১৯ | ৩:৩৭ অপরাহ্ন

কামাল পারভেজ অভি, সৌদি প্রতিনিধি

সৌদিতে বিমানের মদিনা-ঢাকা-মদিনা নিয়মিত ফ্লাইট উদ্বোধন

অবশেষে চালু হলো বাংলাদেশ এয়ারলাইন্সের মদিনা- ঢাকা-মদিনা ফ্লাইট। সোমবার (২৮ অক্টোবর) সৌদিআরবে পবিত্র মদিনায় বসবাসরত সকল প্রবাসীদের বহুল প্রত্যাশিত বাংলাদেশ বিমানের মদিনা-ঢাকা-মদিনা ফ্লাইটের ১ম যাত্রা শুরু হয়েছে।

সোমবার স্থানীয় সময় বিকাল সাড়ে ৫টায় বিজি-৩৭ ফ্লাইটটি মদিনা প্রিন্স মোহাম্মদ বিন আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমান বন্দরে এস পৌঁছালে সৌদি সিভিল এভিয়শনের পক্ষ থেকে ৭৮৭-৮ ড্রীমলাইনারকে ফায়ার ব্রিগেটের সদস্যরা পানি ছিটিয়ে সংবর্ধনা প্রদান করেন।

এছাড়াও সৌদি সিভিল এভিয়েশন ও বাংলাদেশ দূতাবাসের নেতৃত্বে বিশাল এক কেক কেটে বাংলাদেশ বিমানের বিজি-৩৭ ফ্লাইটের অবতরণ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন রিয়াদ বাংলাদেশ দুতাবাসের মান্যবর রাষ্ট্রদূত গোলাম মসিহ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন; জেদ্দা বাংলাদেশ কনস্যুলেটের কনস্যাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন, শ্রম কনস্যালার আমিনুল ইসলাম, কনস্যাল পাসপোর্ট কামরুজ্জমান, বিমানের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ নাসিম ও বিমানের উর্ধতন কর্মকর্তারা। উদ্বোধনী অনুষ্ঠান শেষে বাংলাদেশ বিমান যাত্রীরা ইমিগ্রেশন এলাকা থেকে বেরিয়ে আসলে অপেক্ষমান শত শত প্রবাসীরা লাল গোলাপ দিয়ে যাত্রীদের বরণ করে নেন এবং রাষ্ট্রদুত গোলাম মসিহসহ দূতাবাস কর্মকর্তারাও প্রবাসীদের সঙ্গে যাত্রীদের অভ্যর্থনা জানান। এ সময় প্রবাসীদের সঙ্গে মদিনার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকেরাও উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 84 People

সম্পর্কিত পোস্ট