চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সৌদি আরবে ইউসুফ চৌধুরীর ১২তম মৃত্যুবার্ষিকী পালন

সৌদি আরব সংবাদদাতা

১৫ সেপ্টেম্বর, ২০১৯ | ১২:১৫ পূর্বাহ্ণ

সৌদি আরবে পবিত্র নগরী মক্কায় চট্টগ্রামের আধুনিক সংবাদপএের পথিকৃৎ দৈনিক পূর্বকোণের প্রতিষ্ঠাতা ও চট্টলদরদী আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ চৌধুরীর ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সৌদি আরব লোহাগাড়া ও ফটিকছড়ি প্রবাসী সমিতির যৌথ উদ্যোগে শুক্রবার(১৩ সেপ্টেম্বর) মক্কা নগরীর মিসফালায় বাংলাদেশ হজ মেডিকেল সেন্টারের হলরুমে এ দোয়া মাহফিল আয়োজন করা হয়।

মাহফিলের শুরুতে সৌদিআরব লোহাগাড়া প্রবাসী সমিতির যুগ্ম আহবায়ক তারেক আজিজ চৌধুরী কুরআন তেলাওয়াত করেন। ফটিকছড়ি প্রবাসী সমিতির সমন্বয়কারী এনটিভির মক্কা ও দৈনিক পূর্বকোণের সৌদিআরব প্রতিনিধি কামাল পারভেজ অভির সভাপতিত্বে ও লোহাগাড়া প্রবাসী সমিতির সদস্য সচিব এবং সি প্লাস টিভির সৌদিআরব প্রতিনিধি খলিল চৌধুরীর পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন রিপোর্টাস এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদিআরব পশ্চিমাঞ্চলের সহ-সভাপতি এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি মোহাম্মদ সাজিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মক্কা সাফা টাওয়ারের শাহাদাৎ হাসান, লোহাগাড়া প্রবাসী সমিতির আহবায়ক মো. কুতুব উদ্দিন। বক্তব্য রাখেন জামির আহমেদ, আবদুল মজিদ, জাকের হোসেন বাচ্চু ও শহিদুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন,মোহাম্মদ ইউসুফ চৌধুরী ছিলেন আল্লাহওয়ালা রসুল প্রেমিক ও সত্যের সাধক ছিলেন। তিনি বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে দেশমাতৃকার যে সেবা করে গেছেন,তা চিরদিন অবিস্মরণীয় হয়ে থাকবে।

মাহফিল শেষে মোহাম্মদ ইউসুফ চৌধুরী ও স্থপতি তসলিম উদ্দিন চৌধুরীসহ পরিবারের সকল সদস্যদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন জাহেদুল ইসলাম কাইছার।

পূর্বকোণ/অভি-রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট