চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৭ আগস্ট, ২০১৯ | ১১:০৯ পিএম

নিজস্ব প্রতিবেদক

দুবাইয়ে ২ কোটি ৩০ লাখ টাকা জিতলেন বাংলাদেশি মহসীন

প্রবাসী বাংলাদেশি আল আরাফাত মোহাম্মদ মহসীন। থাকেন মধ্যেপ্রাচ্যের দেশ আরব আমিরাতে। কষ্টার্জিত অর্থের মাত্র ২ হাজার ৬শ ২১ দিরহাম দেশে পাঠিয়ে এক মিলিয়ন দিরহাম পুরস্কার হিসেবে পেয়েছেন মহসীন। দুবাইভিত্তিক ‘আল আনসারী একচেঞ্জ রিওয়ার্ডস’র গ্রীষ্মকালীন গ্রান্ড ড্রতে তিনি এই অর্থ জেতেন। বাংলাদেশি মুদ্রায় যা দাঁড়ায় ২ কোটি ৩০ লাখ টাকারও বেশি।

গালফ নিউজের এক প্রতিবেদনে জানানো হয়, মঙ্গলবার (২৭ আগস্ট) দুবাইয়ের মেট্রোপলিটন হোটেলে ড্র অনুষ্ঠিত হলে প্রথম পুরস্কার হিসেবে নগদ এই অর্থ পান বাংলাদেশি প্রবাসী আরাফাত।মহসীনের সাথে ড্র-তে আরো দশজনকে পুরস্কৃত করা হয়েছে, যাদের দুজন পেয়েছেন বিলাসবহুল গাড়ি।

আল আনসারী হলো দুবাইভিত্তিক আমিরাতের একটি ‘ফরেন একচেঞ্জ ও মানি ট্রান্সফার ফার্ম’। প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ বলছে, দুবাইয়ের নায়েফ শাখা থেকে এক বাংলাদেশি প্রবাসী তাঁর দেশে ২৬২১ দিরহাম পাঠিয়ে এই পুরস্কার জিতেছেন।

আরাফাত নামের ওই বাংলাদেশি দীর্ঘ নয় বছর ধরে আরব আমিরাতে বসবাস করছেন। তিনি সেখানে মুঠোফোন বিক্রেতা একটি প্রতিষ্ঠানের প্রতিনিধি হিসেবে কাজ করেন।

পুরস্কার পাওয়ার পর অনুভূতি প্রকাশ করতে গিয়ে মহসীন বলেন, এ পুরস্কার পেয়ে আমি সত্যিই খুব বিস্মিত। নগদ এই অর্থ আমার পরিবারের অনেক সাহায্য করবে। দীর্ঘদিন ধরে আমরা (পরিবার) যে জীবনের স্বপ্ন দেখছি তা পূরণ হবে এর মাধ্যমে। আমি এ পুরস্কার না পেলে এটা কখনোই হয়তো সম্ভব হতো না।’

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 516 People

সম্পর্কিত পোস্ট