চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আবুধাবিতে রাষ্ট্রদূতের বাসভবনে ওপেন হাউজ অনুষ্ঠিত

ইউএই প্রতিনিধি

২৫ এপ্রিল, ২০২৩ | ২:২৮ অপরাহ্ণ

সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর ও সালমা আহমেদ জাফরের আমন্ত্রণে রাষ্ট্রদূতের আবুধাবিস্থ বাসভবন ‘বাংলাদেশ হাউজ’-এ বাংলা নববর্ষ ও ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে আয়োজিত ওপেন হাউজ রবিবার (২৩ এপ্রিল) রাতে অনুষ্ঠিত হয়েছে।

 

দূতাবাসের শ্রমসচিব (লোকাল) লুৎফুন নাহার নাজিমের পরিচালনায় এবং রাষ্ট্রদূত মো. আবু জাফরের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত আলোচনা পর্বে অংশ নেন মিশরে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মনিরুল ইসলাম এবং বাংলাদেশ মহিলা সমিতি আবুধাবির সভাপতি ও রাষ্ট্রদূত পত্নী সালমা আহমেদ জাফর। এ সময় বিদেশি কূটনীতিকসহ দূতাবাসের মিশন উপপ্রধান মিজানুর রহমান, মিনিস্টার মো. আব্দুল আউয়াল, শ্রম কাউন্সিলর হাজারা সাব্বির হোসেন, প্রথম সচিব সাইফুল ইসলামসহ আবুধাবি দূতাবাস ও দুবাই কন্স্যুলেটের কর্মকর্তাবৃন্দ, দুবাই, আবুধাবি, আল আইন, শারজাহ, আজমান, ফুজাইরা, রাস আল খাইমাহ থেকে আগত বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে আমিরাতের বিভিন্ন স্থান থেকে আসা বাংলাদেশি শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সংগীত সন্ধ্যা উপস্থিত সবাইকে মুগ্ধ করে।

অনুষ্ঠানে রাষ্ট্রদূত তার বক্তব্যে বর্তমান সরকারের অধীনে বাংলাদেশের গৌরবময় অর্জন ও সংস্কৃতিকে প্রবাসের মাটিতে তুলে ধরার জন্যই এ ধরনের আয়োজন বলে উল্লেখ করে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় প্রবাসীদের অংশগ্রহণকে অভিনন্দন জানান।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন