চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

কুয়েতে বাংলাদেশ প্রেস ক্লাবের ইফতার পার্টি অনুষ্ঠিত

কুয়েত প্রতিনিধি

১৫ এপ্রিল, ২০২৩ | ১:৩১ অপরাহ্ণ

বাংলাদেশ প্রেস ক্লাব কুয়েতের ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। কুয়েতের স্থানীয় সময় শুক্রবার (১৪ এপ্রিল) বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সহযোগিতায় সালমিয়া অভিজাত একটি রেস্টুরেন্টে এ ইফতার পার্টি অনুষ্ঠিত হয়।

 

প্রেস ক্লাবের সভাপতি মইন উদ্দিন সরকার সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ হ জুবেদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান।

 

উপস্তিত ছিলেন মিনিস্টার (শ্রম) আবুল হোসেন, প্রথম সচিব (পাসপোর্ট ও ভিসা) ইকবাল আক্তার, ডিফেন্স এ্যাটাচি ব্রিগেডিয়ার হাসান উজ জামান, বাংলাদেশ বিজনেস কাউন্সিলের প্রেসিডেন্ট লুৎফুর রহমান, বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার আবু বক্কর সিদ্দিক, দূতাবাসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, কুয়েতে বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

 

রাষ্ট্রদূত মেজর জেনারেল আশিকুজ্জামান বলেন, কুয়েত প্রবাসীদের বহুল আকাঙ্ক্ষিত ই-পাসপোর্টের কার্যক্রম আগামী ২ মে থেকে শুরু হবে। কুয়েতের বিভিন্ন স্থানে প্রশাসনিক অভিযান চলছে এক্ষেত্রে প্রবাসীদের কুয়েতের সিভিল আইডি ও বৈধকাগজপত্র সঙ্গে রাখতে অনুরোধ করেন।

 

বিশ্বের বিভিন্ন দেশের প্রবাসী ও দেশের মঙলকামনা ইফতার পূর্ব দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি হয়।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট