চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে: সাংসদ সনি

ইউএই প্রতিনিধি

১৫ মার্চ, ২০২৩ | ১২:২১ অপরাহ্ণ

উন্নয়নের রোল মডেল বাংলাদেশের উন্নয়নের বর্তমান ধারাকে চলমান রাখার জন্য শেখ হাসিনার সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে। সোমবার (১৩ মার্চ) আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ আবুধাবির দেয়া এক সংবর্ধনা এবং স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভায় পাট ও বস্ত্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খাদিজাতুল আনোয়ার সনি এমপি একথা বলেন।

 

সংগঠনের সভাপতি সৈয়দ লুতফুর রহমানের সভাপতিত্বে আল ইব্রাহিমী রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় সাধারণ সম্পাদক সেলিম নেওয়াজ ও মোহাম্মদ ইয়াকুবের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সমিতি ইউএই’র সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সভাপতি নুরুন্নবী রওশন, ইনডেক্স এক্সচেঞ্জের সিইও আবদুস সালাম ও মফজল আহমদ।

 

খাদিজাতুল আনোয়ার সনি বলেন, উন্নয়নের রোল মডেল বাংলাদেশের উন্নয়নের বর্তমান ধারাকে চলমান রাখার জন্য শেখ হাসিনার সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে।

 

তিনি বলেন, ফটিকছড়ির উন্নয়নের কাণ্ডারী ছিলেন আমার বাবা রফিকুল আনোয়ার। তার উত্তরাধিকার হিসেবে আমি সুখে দু:খে আপনাদের পাশে থাকতে চাই। প্রবাসীদের পরিবারের সব ধরনের প্রয়োজনে সহযোগিতা করতে চাই।

 

খতিজাতুল আনোয়ার বলেন, প্রবাসীরা দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। পদ্মা সেতুর মত মেগা প্রজেক্ট আপনাদের রেমিট্যান্সে এবং নিজস্ব অর্থায়নে হচ্ছে। দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, উন্নয়নের প্রতিটি সূচকে এগিয়ে আছি আমরা।

 

অনুষ্ঠানে সমাজসেবা, শিক্ষা ও রেমিট্যান্স প্রেরণের ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য সাংসদ সংগঠনের পক্ষ থেক ৫ জনকে সম্মাননা প্রদান করা হয়। এরা হলেন-আলহাজ্ব মফজল আহমেদ, আবদুস সালাম, আলহাজ্ব ওসমান গনি আলমগীর, সিদরাতুল মোনতাহা ও ইমরান জাহেদ।

 

অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন প্রজন্ম বঙ্গবন্ধু আবুধাবির সভাপতি এসএম রফিকুল ইসলাম, আল আইন বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা মনিরুল হক টুটুল,আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন, আবুধাবি যুবলীগের সভাপতি জাকির হোসেন জসীম, সাধারণ সম্পাদক মাহবুব খোন্দকার, আজম খান, রেজাউল করিম, সেলিম উদ্দীন, রবিউল হোসেন তালুকদার, এইচ এম তানভীর, আবু তৈয়ব প্রমুখ।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট