চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কুয়েতে বাংলাদেশি টিকটকার গ্রেপ্তার

কুয়েত প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি, ২০২৩ | ৪:৪৪ অপরাহ্ণ

মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতে ওয়াসিফ শান্ত নামে এক বাংলাদেশি টিকটকারকে গ্রেপ্তার করেছে স্থানীয় প্রশাসন। স্থানীয় গণমাধ্যম আরব টাইম, আল রাই প্রকাশিত সংবাদ থেকে এ তথ্য জানা গেছে।

 

২৫ ও ২৬ ফেব্রুয়ারি কুয়েতের জাতীয় ও স্বাধীনতা দিবসে উদযাপন অনুষ্ঠানে নিরাপত্তায় নিয়োজিত পুলিশের গাড়িতে পানিভর্তি বেলুন ছুড়ে মারে ভিডিও ধারণ করে সেই ভিডিও টিকটকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে এক যুবক। ভাইরাল সেই ভিডিও স্থানীয় প্রশাসনের নজরে এলে এই বাংলাদেশি যুবককে গ্রেপ্তার করা হয়। আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানায় স্থানীয় প্রশাসন।

 

এছাড়াও কুয়েতের বিভিন্ন শপিং মল, রাস্তাঘাটসহ জনগুরুত্বপূর্ণ স্থানে অশালীন অঙ্গ-ভঙ্গিতে ভিডিও ধারণ করতে দেখা যায় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা যেটা স্থানীয় আইনে নিষিদ্ধ ও অপরাধ। আবার অনেক সময় বাংলাদেশি, ভারত, নেপাল ফিলিপাইনি টিকটক গ্রুপের সদস্যরা হোটেলে, পার্কে ডি জে পার্টিসহ বিভিন্ন নামে পার্টির আয়োজন করতে দেখা যায়।

 

কুয়েতের কমিউনিটির নেতারা বলেন, এটা আমাদের জন্মভূমি নয় কর্মভূমি। তাই স্থানীয় আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়া উচিত এবং বিদেশে প্রবাসীদের কর্মকাণ্ডে দেশের সুনাম ক্ষুণ্ন হয় এমন কাজকর্ম থেকে বিরত থাকার পরামর্শ দেন তারা।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট