চট্টগ্রাম মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

২৩ জানুয়ারি, ২০২৩ | ৩:২৪ অপরাহ্ণ

বাহরাইন প্রতিনিধি

বাহরাইনে ফ্লেক্সি ভিসার নতুন সংস্করণ নিয়ে সেমিনার

বাহরাইনে বাংলাদেশ দূতাবাস এবং বাহরাইন শ্রমবাজার কতৃপক্ষের যৌথ উদ্যোগে নতুন সংস্কারের কর্মী নিবন্ধন পদ্ধতি সর্ম্পকে সচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) দেশটির স্থানীয় সময় সকাল ১০টায় দেশটির রাজধানী মানামা বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মুহাম্মাদ নজরুল ইসলাম সভাপতিত্বে ও দূতাবাসের শ্রম সচিব মাহফুজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠান শুরু করা হয়।

 

অনুষ্ঠানে LMRA-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন হিসাম মুহাম্মদ (ডেপুটি সিইও-রির্সোস এন্ড সার্ভিস), আহমেদ ইবরাহীম আল আরাবী (প্লানিং এন্ড ডেভেলপমেন্ট এডভাইজার), মিস সাদেক্বা খাদেম ও হুসাইন আশশায়ের।

 

অনুষ্ঠানে LMRA-এর নতুন সংস্কারের বিষয়ে একটি প্রেজেন্টেশন স্লাইড আকারে উপস্থাপন করা হয়। এছাড়াও LMRA’র কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ ও কর্মীদের বিভিন্ন উত্থাপিত প্রশ্নের উত্তর দেন।

 

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে রাষ্ট্রদূত ড. মুহাম্মদ নজরুল ইসলাম এমন সচেতনতামূলক সেমিনার আয়োজন করার জন্য LMRA-এর কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং বাহরাইনে অবস্থানরত ফ্লেক্সি ভিসাধারী ও অনিয়মিত কর্মীদেরকে এই পদ্ধতির অধীনে নিবন্ধন করার জন্য আহ্বান জানান।

 

এসময় আরো উপস্থিত ছিলেন দূতালয় প্রধান মো. মহিউদ্দিন কায়েছ, প্রথম সচিব মো.ইলিয়াছুর রহমান, দূতাবাসের কর্মকর্তা-কর্মচারী, ব্যবসায়ী, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং সাংবাদিকসহ প্রবাসী বাংলাদেশিরা অংশগ্রহণ করেন।

পূর্বকোণ/আরএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট