চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

২০ ডিসেম্বর, ২০২২ | ৫:৪০ অপরাহ্ণ

বাহরাইন প্রতিনিধি

বাহরাইনে এবি পার্টির আলোচনা সভা-দোয়া মাহফিল

মহান বিজয় দিবস উপলক্ষে মধ্যপ্রাচ্যের দেশ বাহরাইনে এবি পার্টির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৮ ডিসেম্বর) দেশটির রাজধানী মানামা কিউ রেস্টুরেন্টে এবি পার্টির কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব ও বাহরাইন শাখার আহ্বায়ক ড. এম. শাহেদুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম সদস্য সচিব আবুল কালাম আজাদের সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

সভায় গেস্ট অব অনার ছিলেন- বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি তাজউদ্দীন সিকান্দার, বিএনপি বাহরাইন শাখার উপদেষ্টা খন্দকার আশরাফ উদ্দিন, আবুল বাশার। বিশেষ অতিথি ছিলেন ইঞ্জিনিযার মো. নজরুল ইসলাম, আব্দুল করিম, এএইচএম সুমন মজুমদার, মো. কবির হোসেন, মো. বাহার, মো. মিলন ভূইয়া, মিনহাজ, বশির আহমেদ, সোহেল, শাহীন, মাসুম, আব্দুল কাইয়ুম, ওয়াহিদ, মোস্তাক আহমেদসহ দলের বিভিন্ন শাখার নেতা-কর্মীরা।

এ সময় বক্তারা বলেন- এবি পার্টি গতানুগতিক কোন দলের নাম নয়, এটি একটি অধিকার প্রতিষ্ঠাভিত্তিক একঝাঁক নবীন ও প্রবীণদের মিলনমেলা। এখানে বেশিরভাগই উচ্চ শিক্ষায় শিক্ষিত ও রাজনৈতিকভাবে প্রাজ্ঞ। আমরা মনে করি- এবি পার্টি আগামীতে দেশের জন্য ভালো কিছুই করবে। শেষে মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করেন।

সভাপতির বক্তব্যে ড. শাহেদ বলেন, সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচার এই তিন মূলনীতির ভিত্তিতে ১৯৭১ সালে বাংলাদেশ স্বাধীনতা লাভ করেছে। কিন্তু দুঃখজনক হলেও সত্য বিগত ৫১ বছরেও আমরা একটি ওয়েলফেয়ার স্ট্যাট কায়েম করতে পারিনি। আশা করি সময়ের ব্যবধানে এবি পার্টি একটি ওয়েলফেয়ার স্ট্যাট তৈরি করতে সক্ষম হবে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট