চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

রিজার্ভ বাড়াতে প্রবাসীদের বাংলাদেশ বিমানে যাতায়াতের আহ্বান

কুয়েত প্রতিনিধি

৭ ডিসেম্বর, ২০২২ | ১:৫৮ অপরাহ্ণ

প্রতিমাসে প্রবাসীদের আয়ের বড় একটি অংশ ডলার চলে যায় বাইরের দেশে এয়ারলাইন্সে যাতায়াতে। সরকার প্রবাসীদের যাতায়াতের সুবিধার কথা বিবেচনা করে নিজ দেশের লাল সবুজ পতাকাবাহী বাংলাদেশ বিমানে অত্যাধুনিক প্রযুক্তি সংযুক্ত করেছে।

 

হাড়ভাঙা পরিশ্রমে কষ্টার্জিত অর্থ দেশের বাহিরে চলে না যায় সেজন্য প্রবাসীরা যেন বাংলাদেশ বিমানে যাতায়ত করে।

 

কুয়েতে বাংলাদেশ প্রেসক্লাব ও বাংলাদেশি জাতীয় চ্যানেলের সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন কুয়েত বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার আবু বক্কর সিদ্দিক।

 

তিনি বলেন, প্রবাসীদের আয় দেশের রিজার্ভ বৃদ্ধি ও দেশে উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

 

মঙ্গলবার সার্কের সিটি টাওয়ার হোটেলে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি মঈন উদ্দিন সরকার সুমন, সহ-সভাপতি মোহাম্মদ জালাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল আমিন রানা, দৈনিক পূর্বকোণের প্রতিনিধি সাদেক রিপন, যমুনা টিভির প্রতিনিধি হেব্জু মিয়া, এসএ টিভির প্রতিনিধি সেলিম হাওলাদার, যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি আবু বক্কর পাভেল, ডিবিসি নিউজের প্রতিনিধি মহসিন পারভেজ, টিভির প্রতিনিধি নাসরিন আক্তার মৌসুমী, দৈনিক একুশে সংবাদের প্রতিনিধি জসিম উদ্দিন ভূঁইয়া, কোয়ালিটি বাংলা টিভির প্রতিনিধি আলাল আহমেদ, বিমান অফিসের কর্মকর্তা সামসুল আলম তুহিন ও গিয়াস উদ্দিন।

 

এ সময় কুয়েতে বিমানের স্টেশন ম্যানেজার নামজুল ঈমাম কর্মজীবনে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করায় তাকে বদুর ট্রাভেলসের পক্ষ থেকে সম্মাননা দেওয়া হয়।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন