চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বিজয় দিবস ও বাহরাইনের জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা

বাহরাইন প্রতিনিধি

২৭ নভেম্বর, ২০২২ | ২:৩০ অপরাহ্ণ

মহান বিজয় দিবস এবং বাহরাইনের জাতীয় দিবস উপলক্ষে বাহরাইনে ৩ দিনব্যাপী বিজয় মেলার প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বাহরাইনে অবস্থিত বাংলাদেশ স্কুল বাহরাইনের উদ্যোগে ও বাংলাদেশ দূতাবাস এবং বাংলাদেশ কমিউনিটির সহযোগীতায় দেশটির রাজধানী মানামায় বাংলাদেশ দূতাবাসের মিলনায়তনে শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যা ৭টায় এ সভা অনুষ্ঠিত হয়।

 

বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও দূতাবাসের প্রথম সচিব মো. ইলিয়াছুর রহমানের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন দূতাবাসের শ্রম সচিব মাহফুজুর রহমান, বাংলাদেশ স্কুল এন্ড কলেজের পরিচালনা পরিষদের সভাপতি মোহাম্মদ মইজ চৌধুরীসহ বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

 

আগামী ১৫, ১৬ ও ১৭ ডিসেম্বর প্রতিদিন স্থানীয় সময় সকাল ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত এ মেলা চলবে। মেলায় থাকছে বাংলার ঐতিহ্যবাহী খাবার, হস্তশিল্পজাত দ্রব্য, গার্মেন্টস সামগ্রীসহ সব ধরনের স্টল। এতে অন্যান্য আয়োজনের মধ্যে বিশেষ আকর্ষণ হিসেবে প্রতিদিন থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আকর্ষণীয় পুরষ্কারের র‌্যাফেল ড্র।

 

মেলায় প্রবেশ জন্য ১ দিনার ফি নির্ধারণ করা হয়েছে। মেলা থেকে অর্জিত অর্থ বাংলাদেশ স্কুল বাহরাইনের অবকাঠামোগতসহ অন্যান্য উন্নয়নমূলক কাজে ব্যবহার করা হবে বলে আয়োজকবৃন্দ জানিয়েছেন।

 

এ ব্যাপারে রাষ্ট্রদূত ড. মো. নজরুল ইসলাম ও বাংলাদেশ স্কুল এন্ড কলেজের পরিচালনা পরিষদের সভাপতি মোহাম্মদ মইজ চৌধুরী বাহরাইন প্রবাসী সকল বাংলাদেশ কমিউনিটির সহযোগিতা কামনা করেন।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন