চট্টগ্রাম মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

২৬ নভেম্বর, ২০২২ | ১০:১৮ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

চবি এলামনাই এসোসিয়েশন অব নর্থ আমেরিকা ইন্ক’র এলামনাই নাইট উদযাপন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন অব নর্থ আমেরিকা ইন্ক’র উদ্যোগে নিউইয়র্কে উদযাপিত হলো এলামনাই নাইট ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় দিবস। যুক্তরাষ্ট্রে এলামনাই গঠনের ২৯ বছর পূর্তি উপলক্ষে নিউইয়র্ক সিটির কুইন্সে লাগোর্ডিয়া প্লাজায় ১৯ নভেম্বর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের তিন শতাধিক সাবেক ছাত্রছাত্রীদের এ সম্মিলন ঘটে।

 

অনুষ্ঠানে বাংলাদেশ থেকে ভার্চ্যুয়ালি অংশগ্রহণ করে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শিরিন আখতার, ড. এ এফ এম ইমাম আলী, ড. মিজানুর রহমান মিয়া, ড. আশরাফ আহমেদ।

প্রবাসে গত ২৯ বছরের ইতিহাসে অনেকগুলো সফল অনুষ্ঠানের মধ্যে এটি ছিল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের অন্যতম জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান।

সংগঠনের সভাপতি মাহমুদ আহমেদের সভাপতিত্বে এবং শাহেদ আলী, ছন্দা বিনতে সুলতান ও রাহী ইয়াহিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক এস এম ইকবাল ফারুক।

 

বক্তব্য দেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জাহাঙ্গীর শাহনেওয়াজ ডিকেন্স, প্রফেসর ড. রহমান নাসির উদ্দীন, ডা. সারওয়ারুল হাসান, এটর্নি মঈন চৌধুরী, আব্দুল আউয়াল শামীম, অনুষ্ঠানের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবু জাফর মাহমুদ, সদস্য সচিব আবদুল আউয়াল শামীম, সিনিয়র সহ সভাপতি সেকান্দর হোসেন চৌধুরী, সহ সভাপতি হাসান মাহমুদ, রানা ফেরদৌস চৌধুরী, মীর চৌধুরী, ববি চৌধুরী, হেলাল চৌধুরী, আনোয়ারুল করিম, বিষ্ণু গোপ, আবু তাহের (টেক্সাস), শামীম আল মামুন, পলি পারভিন, কিরণ কবির, নুর ইয়াহিয়া, ইরফানুল কবির (ডালাস), সুশ্রীত চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন রিজিয়া পারভিন, চন্দন চৌধুরী ও সায়রা রেজা। অনুষ্ঠানে এসোসিয়েশন শাটল ট্রেন নামে একটি ম্যাগাজিনও প্রকাশ করা হয়। 

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট