চট্টগ্রাম রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

১ নভেম্বর, ২০২২ | ৭:১০ অপরাহ্ণ

সৌদি আরব সংবাদদাতা

সৌদি আরবে ফটিকছড়ির মেয়রপ্রার্থীর সমর্থনে সভা

সৌদি আরবের আছির প্রদেশের আবহায় চট্টগ্রাম জেলার ফটিকছড়ি পৌরসভার দুইবারের মেয়র ইসমাইল হোসেনের সমর্থনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ অক্টোবর) স্থানীয় সময় রাত ১১টায় কামিস মোসায়েতে ফটিকছড়ির প্রবাসীদের নিয়ে এ সভার আয়োজন করা হয়।

 

সভায় ক্রীড়া ব‍্যাক্তিত্ব মোহাম্মদ সালাউদ্দিনের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা আজাদ রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে বাংলাদেশ থেকে ভার্চ্যুয়ালে সংযুক্ত হন চট্টগ্রাম জেলার ফটিকছড়ি পৌরসভার মেয়র প্রার্থী মোহাম্মদ ইসমাইল হোসেন। এতে প্রধান অথিতি ছিলেন সাবেক ছাত্রনেতা ও সৌদি জার্মান হাসপাতালের সাপোর্ট সার্ভিসেস ম‍্যানেজার আবু বকর কামাল।

 

বক্তব্য রাখেন বিশেষ অতিথি সাবেক যুবনেতা শফিউল আলম, আব্দুর রহিম ফারুক মাহমুদি, সাবেক ছাত্রনেতা মোহাম্মদ সালাউদ্দিন, সবুর খান, সাইফুদ্দিন, আবুল মনসুর, ইমাম উদ্দিন, দিদারুল আলম, মোহাম্মদ জামালসহ অন‍্যান‍্য প্রবাসী নেতৃবৃন্দ।

 

বক্তারা, বুধবার (২ নভেম্বর) দুইবারের মেয়র মোহাম্মদ ইসমাইল হোসেনকে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য প্রবাসীদের মাধ্যমে ফটিকছড়ি পৌরবাসীর প্রতি আহবান জানান।এসময় আবহা প্রদেশে বসবাসরত ফটিকছড়ির বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন। শেষে মেয়র প্রার্থী মোহাম্মদ ইসমাইল হোসেনের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন