চট্টগ্রাম শনিবার, ০৩ ডিসেম্বর, ২০২২

২০ অক্টোবর, ২০২২ | ১১:৫৯ পূর্বাহ্ণ

সৌদি আরব সংবাদদাতা

গান গাইতে সৌদি আরব গেলেন মমতাজ

সৌদি আরব সরকারের অনুমোদিত বাংলাদেশি ব্যবসায়ীদের তত্ত্বাবধানে এবং ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি আয়োজনে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রবাসীদের ‌‘আনন্দ উৎসব’ মিউজিক্যাল শো। এতে যোগ দিতে সৌদি আরবের জেদ্দায় পৌঁছেছেন জনপ্রিয় বাংলা লোকগানের সংগীতশিল্পী ও বাংলাদেশের সুর সম্রাজ্ঞী মমতাজ।

 

বুধবার (১৯ অক্টোবর) রাতে তিনি জেদ্দা আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এ সময় বিমান বন্দরে তাকে প্রবাসী বাংলাদেশিরা ফুলেল শুভেচ্ছা জানান।

 

শুক্রবার (২১ অক্টোবর) স্থানীয় সময় সন্ধ্যায় সৌদি আরবের জেদ্দায় আল ফোরসিয়া এলাকায় এ মিউজিক্যাল শো অনুষ্ঠিত হবে।

 

বৃহস্পতিবার (২০ অক্টোবর) অনুষ্ঠানের আয়োজক কমিটির সদস্য সারতাজুল আলম দিপু পূর্বকোণকে বিষয়টি নিশ্চিত করে বলেন, সৌদি সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমোদন পাওয়ার পর ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির আয়োজনে এই প্রথম জেদ্দায় প্রবাসী বাংলাদেশিদের আনন্দ দিতে সবচেয়ে বড় মিউজিক্যাল শো অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে সুর সম্রাজ্ঞী মমতাজ ছাড়াও থাকছেন ৯০ দশকের জনপ্রিয় কৌতুক অভিনেতা ও উপস্থাপক কাজল, কণ্ঠশিল্পী ঝিলিক, শিল্পী বাবলী সরকার, প্রমা শেখ ও রাইসা রোস।

 

ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির চেয়ারম্যান হাইফা মাহমুদ নাজি জানান, সৌদি আরবের জেদ্দার আসফান নামে আল ফোরসিয়ায় এলাকায় ১০ হাজার দর্শকের ধারণ ক্ষমতা রয়েছে। বিশেষ করে গাড়ি পার্কিং ও নিরাপত্তা ব্যবস্থা রেখেই এই অনুষ্ঠান আয়োজিত হচ্ছে।

 

এছাড়াও অনুষ্ঠানে লেজার শো ও স্থানীয় শিল্পীদের নাচগানও পরিবেশন করবে। বাংলাদেশিসহ বিভিন্ন কোম্পানির স্টলের সঙ্গে অনুষ্ঠানে থাকছে র‌্যাফেল ড্র।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট