চট্টগ্রাম শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

সর্বশেষ:

২৬ এপ্রিল, ২০২২ | ৫:৩৫ অপরাহ্ণ

ইউএই প্রতিনিধি

আমিরাতের সড়কে প্রাণ গেল চট্টগ্রামের জাহাঙ্গীরসহ দু’জনের

সংযুক্ত আরব আমিরাতে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে জাহাঙ্গীর আলম (৪৯) ও রতন মিয়া (৫০) নামে দুই প্রবাসী নিহত হয়েছেন। দু’জনের মধ্যে জাহাঙ্গীরের বাড়ি চট্টগ্রামের বোয়ালখালীতে।

সোমবার (২৫ এপ্রিল) স্থানীয় সময় বেলা দেড় টায় নদার্ন রিজিয়নের রাস আল খাইমাহ-মাসাফি রোডে এ ঘটনা ঘটে।

জাহাঙ্গীর বোয়ালখালীর ফুল তলাস্থ গোমদণ্ডী গ্রামের বহদ্দারপাড়ার ইউছুফ তালুকদারের বাড়ির আব্দুল মোতালেবের ছেলে। তিনি রাস আল খাইমাহ মিউনিসিপ্যালটির একজন ইলেক্ট্রিক্যাল ফোরম্যান হিসেবে কর্মরত ছিলেন এবং আমিরাতে সপরিবারে বসবাস করছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন কন্যা এবং চার মাসেরর এক পুত্রসন্তান রেখে গেছেন।

নিহত জাহাঙ্গীরের ছোট ভাই মোরশেদ আলম ও তার বন্ধু মহিউদ্দিন বেলাল রনি জানান, সোমবার রাস আল খাইমাহ হতে মাসাফি মিউনিসিপ্যালটি অফিসে যাওয়ার পথে মাসাফি রোডে তার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পেছন দিক থেকে সজোরে সামনে থাকা ট্রেইলারকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

গাড়ির অপর আরোহী রাস আল খাইমাহ মিউনিসিপ্যালটির ইলেক্ট্রিক্যাল হেল্পার রতন মিয়া দুর্ঘটনায় গুরতর আহত হলে তাকে শেখ খালিফা হাসপাতালে নেয়া হয় এবং সেখানেই তিনি মৃত্যুবরণ করেন। তার বাড়ি নারায়ণগঞ্জ বলে জানা গেছে।

জাহাঙ্গীরের লাশ শেখ সাকর হাসপাতালে এবং রতন মিয়ার লাশ শেখ খালিফা হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। এ ব্যাপারে দুবাই কনস্যুলেটে বহু চেষ্টা করেও কারো সাড়া মেলেনি।

 

পূর্বকোণ/বাপপি/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট