চট্টগ্রাম সোমবার, ১৭ মে, ২০২১

সর্বশেষ:

৪ মে, ২০২১ | ১:২৪ অপরাহ্ণ

সৌদি আরব সংবাদদাতা

সৌদিতে চট্টগ্রামের যুবকের আত্মহত্যা, নেপথ্যে কী?

সৌদি আরবের রাজধানী রিয়াদে নূর হোসেন (২৫) নামের এক চট্টগ্রামের ফটিকছড়ির যুবক আত্মহত্যা করেছে। রবিবার (২ মে) সে দেশের স্থানীয় সময় সকাল ৮টায় রিয়াদের এসকান-১ এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত নুর হোসেন ফটিকছড়ির ভূজপুর থানার বাগানবাজার ইউনিয়নের হাজিপাড়ার মোহাম্মদ শফি উল্লার ছেলে। তিনি ২০১৭ সালের মার্চে সৌদি আরবে পাড়ি জমান বলে জানা গেছে।

নিহতের ভাই খোকন জানান, দুই ভাই একই রুমে থাকি। কাজও করি একই কোম্পানিতে। তবে কর্মস্থল ভিন্ন। প্রতিদিনের মতো আমরা সকালে কাজে যাওয়ার জন্য গাড়িতে করে বের হই। গাড়ি থেকে নেমে যে যার মতো কাজে চলে যাই। কাজে যাওয়ার কিছুক্ষণ পর আমার ভাই নূর হোসেনের সহকর্মীরা ফোনে জানাল সে নাকি আত্মহত্যা করেছে।

খোকন আরও জানান, আমার ভাইয়ের সঙ্গে একটি মেয়ের সঙ্গে ফোনালাপ হতো। তাছাড়া একটি মোবাইল নম্বর থেকে ২৫ বার কল করে ওই মেয়ের সঙ্গে কথাও বলেছে সে। বর্তমানে ওই মুঠোফোন বন্ধ রয়েছে। মেয়েটির সঙ্গে ঝগড়ার রেশ ধরেই নুর হোসেন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে। আমার ভাইয়ের মোবাইলে ওই মেয়ের একাধিক ছবিও পাওয়া গেছে। বর্তমানে তার মরদেহ রিয়াদের স্থানীয় একটি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 946 People

সম্পর্কিত পোস্ট