চট্টগ্রাম সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

৩ জানুয়ারি, ২০২১ | ৪:২৪ অপরাহ্ণ

কুয়েত সংবাদদাতা

কুয়েতে প্রবাসীদের বনভোজন

মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে এখন সর্বত্রই চলছে বৈরি সময়। মানুষ তার স্বাভাবিক জীবন যাত্রা থেকে অনেকটাই দূরে তাই বলে প্রকৃতি কী মুখ বুঝে বসে থাকবে? প্রকৃতি তার আপন নিয়মে রঙে বর্ণে অপরূপ হয়ে সাজিয়ে তুলছে আপন ভুবন ।

কুয়েত সিটি হতে প্রায় ১শ ২০ কিলোমিটার দূরে নতুন রুপে সেজেছে দেশটি গ্রিন সিটি খ্যাত অফরা অঞ্চল। নতুন বছর উপলক্ষে কুয়েতের অন্যতম বোদুর ট্রাভেল এজেন্সির উদ্যোগে দেশটির বিভিন্ন অঞ্চলের ব্রাঞ্চে কর্মরত প্রবাসী বাংলাদেশিরা আয়োজন করে বনভোজন। সারাদিন মেতে উঠে গল্প, আড্ডা নানা ধরনের খেলাধুলায় আর কর্মব্যস্ত যান্ত্রিক জীবন থেকে সবুজ মাঠ সবুজ ঘাস সবুজে সবুজে একাকার মুগ্ধ হয়ে প্রকৃতির ছোয়া পেতে ছুটে বেড়ায় এক প্রান্ত হতে অন্য প্রান্ত। করোনার বৈরি সময়েও মানুষের মনকে প্রশান্তিতে ভরে তুলছে রঙ বাহারি প্রকৃতি।

বিজ্ঞাপন

আলমগীর ও মোবারক জানান, ট্রাভেল এজেন্সির পাবলিক সেবামূলক কাজ হওয়ায় আমরা ডিউটি সময়ের বাহিরে দূরে কোথাও যাওয়া খুব একটা সুযোগ হয়ে ওঠে না। আমাদের সহকর্মী ও ভাই বন্ধু অনেকের সাথে মোবাইলে যোগাযোগ হলে সবার সাথে ঠিকমতো দেখা হয় না। ছুটির দিনে কাস্টমারের ছাপ আরও বেশি থাকে। তাই সিদ্ধান্ত নিলাম যান্ত্রিক জীবন থেকে প্রকৃতির সৌন্দর্য্য উপভোগ করলাম। সবাই এক সাথে অনেক দিন পর দেখা হল আনন্দ ও মজা করলাম সত্যিই অসাধারণ একটি সময় ঠেকেছে নতুন বছরে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 297 People

সম্পর্কিত পোস্ট