চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

সর্বশেষ:

কুয়েতে বাংলাদেশ দূতাবাসের কম্পিউটার সহকারী চাকরিচ্যুত

৯ নভেম্বর, ২০২০ | ৭:৫৮ অপরাহ্ণ

কুয়েত সংবাদদাতা

কুয়েতে বাংলাদেশ দূতাবাসের কম্পিউটার সহকারী চাকরিচ্যুত

কুয়েতের বাংলাদেশ দূতাবাসে কর্মরত মোহাম্মদ মনির আহমেদ নামে এক কম্পিউটার সহকারীকে (স্থানীয়) চাকরি থেকে অব্যাহতি দেয়া হয়েছে। অব্যাহতপ্রাপ্ত কর্মকর্তার নাম । দূতাবাসের ফেসবুক পেইজে রবিবার (৮ নভেম্বর) এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, কম্পিউটার সহকারী মোহাম্মদ মনির আহমেদকে গত ১ নভেম্বর চাকরি থেকে অব্যাহতি দেয়া হয়েছে। কুয়েত প্রবাসীদের বাংলাদেশ দূতাবাসের চাকরিচ্যুত কম্পিউটার সহকারী মোহাম্মদ মনির আহমেদের সঙ্গে দূতাবাস সংক্রান্ত কোন ধরনের কার্যক্রম বা লেনদেন করতে নিষেধ করা হয়েছে।

বিগত সময় দূতাবাসে স্থানীয়ভাবে নিয়োগপ্রাপ্ত বিভিন্ন কর্মচারী সম্পর্কে নানা অনিয়মের অভিযোগ করলেও ভুক্তভোগী প্রবাসীরা এর কোন সুফল পাননি। বর্তমানে কুয়েতে নবনিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান যোগদানের পর কুয়েত দূতাবাসে প্রতি প্রবাসী আস্থা ফিরিয়ে আনতে নানা ধরনের উদ্যোগ ও পদক্ষেপ গ্রহণ করেছেন। ভুক্তভোগী প্রবাসীদের জন্য অনলাইনে অভিযোগ ফরম পূরণের ব্যবস্থা গ্রহণ করেছেন। এছাড়াও দূতাবাসে বসানো হয়েছে অভিযোগ বক্স। কুয়েত প্রবাসী ও কমিউনিটির নেতারা নবনিযুক্ত রাষ্ট্রদূতের গৃহীত পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেছেন।

 

 

 

পূর্বকোণ/রিপন-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 226 People

সম্পর্কিত পোস্ট