চট্টগ্রাম সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

১২ ফেব্রুয়ারী, ২০২০ | ১০:৪০ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

গ্রিসের তুষারপাতে চাপা পড়ল ফয়সলের স্বপ্ন

সুন্দর করে জীবনকে সাজাতে বিদেশে পাড়ি জমিয়েছিলেন সিলেটের এনামুল এহসান জায়গিরদার ফয়সল (২৫)। কিন্তু তার সেই স্বপ্ন চিরদিনের জন্য চাপা পড়েছে গ্রিসের তুষার পাহাড়ের নিচে। গ্রিস সীমান্তের ভেতরে এক তুষার পাহাড়ে গত শুক্রবার (৭ ফেব্রুয়ারি) স্থানীয় সময় সাড়ে ১২টার দিকে অতিরিক্ত ঠাণ্ডার কারণে হৃদরোগে আক্রান্ত হয়ে অকালমৃত্যু হয় ফয়সলের।

নিহত ফয়সলের বাড়ি সিলেটের বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের রাজাপুর গ্রামে। তার বাবা মুশহুদ আহমদ জায়গীদার। তিনি তিন ভাই ও এক বোনের মধ্যে দ্বিতীয়।

ফয়সলের চাচাতো ভাই নজমুল হোসেন জায়গীরদার ফরহাদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গত শুক্রবার ফয়সল মারা গেলেও আমরা মঙ্গলবারে (১১ ফেব্রুয়ারি) সেই খবর জানতে পারি।

ফয়সলের পরিবারকে ফয়েজ আরও জানান, ফয়সল অতিরিক্ত ঠাণ্ডার কারণে হৃদরোগে আক্রান্ত হয়ে পাহাড়েই মারা যান। দালালদের কারণে ওখান থেকে ফয়সলের মরদেহ আনা সম্ভব হয়নি। তবে জায়গাটি শনাক্ত করে রাখতে তিনি গাছের সঙ্গে হাতমোজা ঝুলিয়ে রাখেন।

এদিকে, এরই মাঝে যুক্তরাজ্য থেকে ফয়সলের চাচা তার মরদেহের খোঁজে গ্রিসে গিয়েছেন। তারা পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে মরদেহের খোঁজে সেখানকার দূতাবাসের সহযোগিতা চেয়েছেন।

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 99 People

সম্পর্কিত পোস্ট