চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

৩ ডিসেম্বর, ২০১৯ | ৫:০৩ অপরাহ্ন

চবি সংবাদদাতা

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ‘উত্যক্তের’ অভিযোগ ছাত্রলীগ নেত্রীর

চট্টগ্রাম (চবি) শাখা ছাত্রলীগের এক কর্মীর বিরুদ্ধে উত্যক্তের অভিযোগ তুলেছেন আরেক ছাত্রলীগ নেত্রী। অভিযুক্ত ছাত্রলীগ কর্মী নিয়াজ আবেদীন পাঠান শাখা ছাত্রলীগের উপ-গ্রুপ ‘একাকারের’ সদস্য এবং ২০১২-১৩ শিক্ষাবর্ষের পদার্থবিদ্যা বিভাগের শিক্ষার্থী তিনি।

অভিযোগকারী ছাত্রীটি ২০১৬-১৭ শিক্ষাবর্ষের লোক প্রশাসন বিভাগে অধ্যয়নরত ও ‘সংগ্রাম’ নামে একটি সংগঠনের নেত্রী। তারা উভয়ে নগরীর সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী।

এ ঘটনায় মঙ্গলবার (৩ ডিসেম্বর) প্রক্টর কার্যালয়ে লিখিত অভিযোগপত্র দেন ভুক্তভোগী ওই ছাত্রলীগ নেত্রী।

লিখিত অভিযোগে নারী নেত্রী উল্লেখ করেছেন, গত বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় বন্ধু-বান্ধবসহ স্টেশনসংলগ্ন একটি খাবারের দোকানে প্রবেশ করি। ওই সময় নিয়াজ আবেদীন পাঠান আমাকে উত্যক্ত করেন। এ ঘটনায় তাৎক্ষণিক প্রতিবাদ জানালে তর্ক করা শুরু করেন নিয়াজ। যা আমার জন্য অসম্মানজনক ছিল।

তবে অভিযোগের অস্বীকার করে নিয়াজ আবেদীন পাঠান বলেন, যিনি অভিযোগ করেছেন তার সঙ্গে আমার ব্যক্তিগত পরিচয় নেই। তবে আমার বন্ধুর গার্লফ্রেন্ড হিসেবে তাকে চিনি। কোনো ধরনের উত্যক্তের প্রশ্নই আসে না। এটি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এস এম মনিরুল হাসান বলেন, উত্যক্তের ঘটনায় অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 87 People

সম্পর্কিত পোস্ট