চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

সিআইইউ’র ‘ওপেন ডে’ আগামী ২৬ নভেম্বর

বিজ্ঞপ্তি

২১ নভেম্বর, ২০১৯ | ৭:১১ অপরাহ্ণ

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউ) ২০২০ সালের স্প্রিং সেমিস্টারের ‘ওপেন ডে’ আগামী ২৬ নভেম্বর নগরীর জামালখান ক্যাম্পাসে অনুষ্ঠিত হচ্ছে। অনুষ্ঠানের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী। উপস্থিত থাকবেন চট্টগ্রামের বিশিষ্ট শিক্ষাবিদ, বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা।

কর্তৃপক্ষ জানায়, ‘ওপেন ডে’ নিয়ে গত কয়েকদিন ধরে তারুণ্যমুখর বিশ^বিদ্যালয় সিআইইউতে চলছে নানা আয়োজন। এতে থাকছে স্পট এডমিশন, সেমিস্টার ফি ওয়েভার, ক্যারিয়ার আড্ডা, ক্যাম্পাস জবের দারুণ সুযোগ, স্কলারশিপ, ক্যাম্পাস ট্যুর, বিদেশের বিভিন্ন খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথ শিক্ষা কার্যক্রমের নানান তথ্যসহ অনেক কিছু।

বর্তমানে সিআইইউতে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস এন্ড সোশ্যাল সায়েন্সেস ও স্কুল অব ল’ প্রোগ্রামের অধীনে রয়েছে একাধিক সাবজেক্ট। রয়েছে ক্লাব কার্যক্রম।

বিস্তারিত তথ্যের জন্য শিক্ষার্থীদের ০১৯৪৬-৯৭৩৭৭৮ এই নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। ক্যাম্পাসের ঠিকানা : সিআইইউ ক্যাম্পাস, মিনহাজ কমপ্লেক্স, ১২ জামাল খান রোড, চট্টগ্রাম। ওয়েবসাইট : www.ciu.edu.bd

সিআইইউ’র উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, একটি আইডল বিশ^বিদ্যালয় হিসেবে সিআইইউকে প্রতিষ্ঠিত করাই আমাদের প্রধান লক্ষ্য। দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক পরিমন্ডলে এই শিক্ষাপ্রতিষ্ঠানের সুনাম ছড়িয়ে দিতে আমরা বদ্ধপরিকর।- বিজ্ঞপ্তি।

 

 

 

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট