চট্টগ্রাম রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯

৩ নভেম্বর, ২০১৯ | ৬:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি

কণিকা’র জাতীয় রক্ত ও মরণোত্তর চক্ষুদান দিবস পালন

“কণিকা” নামের রক্তদাতা সংগঠনটি আজ রবিবার (৩ নভেম্বর) সাদার্ন ইউনিভার্সিটি ক্যাম্পাসে ফ্রি ব্লাড গ্রুপিং এবং রক্তদাতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে। তাসলিমা আক্তার পপির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্দান ইউনিভার্সিটির বিবিএ ডিপার্টমেন্টের চেয়ারম্যান অধ্যাপক ইসরাত জাহান এবং বিশেষ অতিথি ছিলেন ইইই ডিপার্টমেন্টের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক রুবানা চৌধুরী।

প্রধান অতিথি ইসরাত জাহান তার বক্তব্যে বলেন, ‘ধর্মীয় দৃষ্টিকোণ থেকেও চিন্তা করলে নির্দিষ্ট সময় পর রক্তদান করা আমাদের দায়িত্ব।’ দিনব্যাপী চলা এই আয়োজনে অর্ধশতাধিক শিক্ষার্থী বিনামূল্যে তাদের রক্তের গ্রুপ এবং রক্তদান সম্পর্কে বিভিন্ন বিষয়ে জানতে পেরেছে। এছাড়াও রক্ত ও রক্তদান বিষয়ে একটি কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় সেরা পাঁচজন বিজয়ীর মাঝে উপস্থিত অতিথিবৃন্দ পুরস্কার তুলে দেন। রক্তদাতাদের স্বীকৃতিদানের নিমিত্তে ১৫ জন সেরা রক্তদাতাকে কণিকার পক্ষ থেকে সুপার ডোনার ক্রেস্ট তুলে দেয়া হয়। ইঞ্জিনিয়ার মোহাম্মদ সায়েমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাইফুল্যাহ মনির, প্রচার সম্পাদক নাঈমুল হাসান প্রমুখ।-বিজ্ঞপ্তি

 

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 80 People

সম্পর্কিত পোস্ট