চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২ অক্টোবর, ২০১৯ | ৫:০৩ পিএম

বোয়ালখালী সংবাদদাতা

আশুতোষ কলেজে ছবি তোলা নিয়ে ছাত্রলীগের দু’পক্ষের মারামারি, আহত ১

কানুনগোপাড়া স্যার আশুতোষ সরকারি কলেজ ছাত্রলীগের ছবি তোলা নিয়ে দু’পক্ষের মারামারিতে একাদশ ২য় বর্ষের ছাত্র মো. ইয়াছিন গুরুতর আহত হয়েছেন। তাকে সামনে ও পিছন থেকে আঘাত করেছে বলে দাবি করেছেন কলেজ ছাত্রলীগ নেতা মো. রাশেদুল হাসান।

তার অবস্থা গুরুতর জানিয়ে তিনি বলেন, এটি একটি পরিকল্পিত হামলার ঘটনা বলে মনে হচ্ছে।

আজ বুধবার (২ অক্টোবর) দুপুর ২টার দিকে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

কলেজ ছাত্রলীগ নেতা বোরহান উদ্দিন বাবলু ও আমির হোসেন অভি পূর্বকোণকে জানান, সকালে বিজ্ঞান বিভাগে ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। কমিটিকে নিয়ে ছাত্রলীগ নেতৃবৃন্দ কলেজের প্রবেশমুখে ফটোসেশনে অংশগ্রহণ করতে গেলে কে কোথায় দাঁড়াবে এটা নিয়ে ছাত্রলীগ নেতা একাদশ শ্রেণির পরীক্ষা দেয়া শিমুল সর্দার ও একাদশ ২য় বর্ষের ছাত্র মো. ইয়াছিনের বাক বিতন্ডা হয়। শিমুল সর্দার নিজেকে সিনিয়র দাবি করে ইয়াছিনকে সরিয়ে দিতে উদ্যত হয়। এতে একপর্যায়ে বিতন্ডায় যোগ দেন অপর ছাত্রলীগ নেতা তন্ময় দে। তারা দুজনে মিলে ইয়াছিনকে চোখের নিচে ও মাথায় গুরুতর আঘাত করে। সহপাঠীরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থা গুরুতর হওয়াতে চমেক হাসপাতালে প্রেরণ করে। এঘটনার পর কলেজ ক্যাম্পাসে থমথমে অবস্থা বিরাজ করছে।

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকি জানান, ছাত্রলীগের কয়েক কর্মী বিষয়টি থানায় অবহিত করেছে। লিখিত অভিযোগ অনুসারে আইনগত ব্যবস্থা নেয়া হবে। কলেজ ক্যাম্পাসে নিরাপদ পরিবেশ বজায় রাখতে পুলিশি তৎপরতা থাকবে।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 1230 People

সম্পর্কিত পোস্ট