চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৯ আগস্ট, ২০১৯ | ৫:৩৫ পিএম

সিআইইউর ভর্তি পরীক্ষা ৩১ আগস্ট

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) ২০১৯ এর অটাম সেমিস্টারের ভর্তি পরীক্ষা আগামী ৩১ আগস্ট নগরের জামাল খান ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত চলবে এই পরীক্ষা। বর্তমানে চলছে শেষ মুহুর্তের ভর্তি ফরম বিতরণ।

সিআইইউতে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস ও স্কুল অব ল প্রোগ্রামের অধীনে রয়েছে একাধিক বিষয়। স্কলারশীপ ও পড়ালেখার পাশাপাশি এখানে আছে ক্যাম্পাস জবের দারুণ সুযোগ।
বিস্তারিত তথ্যের জন্য ভর্তিচ্ছুদের সিআইইউ ক্যাম্পাস, মিনহাজ কমপ্লেক্স, ১২ জামাল খান রোড, চট্টগ্রাম-এই ঠিকানায় যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

কর্তৃপক্ষ জানান, ভর্তি পরীক্ষার ফরম বিশ্ববিদ্যালয়ের অ্যাডমিশন অফিস থেকে সংগ্রহ করা যাবে। চলতি মাসের ২৯ আগস্ট পর্যন্ত চলবে ফরম বিতরণ। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলী বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট (www.ciu.edu.bd) থেকেও জানা যাবে।

সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, পরীক্ষা পদ্ধতি ঠিক না থাকলে উচ্চশিক্ষায় এসে অনেক মেধাবী শুরুতেই ঝরে যাবে। এই বিষয়টি মাথায় রেখে আমরা যুগোপযুগি প্রশ্নপত্র প্রণয়ণের মাধ্যমে ছাত্র-ছাত্রীদের প্রিয় বিষয়ে ভর্তি হওয়ার সুযোগ করে দিতে বদ্ধপরিকর।

দক্ষ শিক্ষক, কর্মমুখী সিলেবাস প্রণয়ন ও সহায়ক পরিবেশ প্রতিষ্ঠায় সিআইইউ কাজ করে যাচ্ছে বলে উল্লেখ করেন উপাচার্য।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 268 People