চট্টগ্রাম বুধবার, ০৪ আগস্ট, ২০২১

সর্বশেষ:

১৫ জুলাই, ২০২১ | ৪:১৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

এনটিআরসিএর ৫৪ হাজার শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আজ

দেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ৫৪ হাজারের বেশি শিক্ষক নিয়োগের ফল প্রকাশিত হচ্ছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেলে শিক্ষামন্ত্রীর হাতে ফলের অনুলিপি তুলে দেওয়া হলে সন্ধ্যা ৭টা থেকে কাঙ্ক্ষিত এসএমএস পাবেন প্রার্থীরা।

এনটিআরসিএর কর্মকর্তারা জানান, আমরা ফল প্রকাশের জন্য প্রস্তুত। আজ বিকেলে কাঙ্ক্ষিত ৫৪ হাজার শিক্ষক নিয়োগের ফল প্রকাশের সম্ভাবনা রয়েছে। সে লক্ষ্যে আমাদের সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

দীর্ঘদিন প্রার্থীরা এ ফলের জন্য আন্দোলন করে আসছিলেন। অবশেষে তারা ফল পেতে যাচ্ছেন। এতে শিক্ষামন্ত্রী ও সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তৃতীয় গণবিজ্ঞপ্তি ফোরামের সভাপতি শান্ত আহমেদ ও সাধারন সম্পাদক হাবিবুল্লাহ রাজু।

এর আগে করোনা পরিস্থিতি অনুকূল হলে সংক্ষিপ্ত সিলেবাসে নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে এসএসসি ও সমমানের পরীক্ষা এবং ডিসেম্বরের প্রথম সপ্তাহে এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হতে পারে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ড. দীপু মনি।

করোনার কারণে চলতি বছরের আটকে থাকা এসএসসি ও এইচএসসি পরীক্ষা এসাইনমেন্টের মাধ্যমে মূল্যায়ন করা হবে বলেও জানান শিক্ষামন্ত্রী। 

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মাহবুব হোসেন, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব আমিনুল ইসলাম, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ গোলাম ফারুক, ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান নেহাল আহমেদসহ অন্যান্য বোর্ডের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 232 People

সম্পর্কিত পোস্ট