চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সমাচার

বিজ্ঞপ্তি

৫ জানুয়ারি, ২০২১ | ১১:২১ পূর্বাহ্ণ

সংস্কৃত বিভাগ : চবি সংস্কৃত বিভাগের ২০১৯ সালের ৩য় বর্ষ বি.এ. (সম্মান) কোর্স নং-৩০১ থেকে ৩০৮ এর পরীক্ষাসমূহ এবং মৌখিক পরীক্ষা আগামী ২৭ জানুয়ারি থেকে ১১ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে শুরু হবে।

পালি বিভাগ : চবি পালি বিভাগের ২০১৯ সালের এম.এ. পরীক্ষার আগামী ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হবে।

হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট : চবি হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের ২০১৯ সালের ৮ম সেমিস্টার বি.বি.এ. ফাইনাল টার্ম ও ২০১৮ সালের ২য় সেমিস্টার এম.বি.এ. ফাইনাল টার্ম পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ বিলম্ব ফি ব্যতীত ১০ জানুয়ারি থেকে ১২ জানুয়ারি পর্যন্ত এবং বিলম্ব ফিসহ আগামী ১৪ জানুয়ারি পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।

অর্থনীতি বিভাগ : চবি অর্থনীতি বিভাগের ২০১৯ সালের এম.এস.এস পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ১৪ জানুয়ারি থেকে ২১ জানুয়ারি তারিখ এবং বিলম্ব ফিসহ আগামী ২৬ জানুয়ারি তারিখ পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।

ইইই বিভাগ : চবি ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০২০ সালের এম.এস. পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ৪ জানুয়ারি থেকে ৫ জানুয়ারি তারিখ এবং বিলম্ব ফিসহ আগামী ৬ জানুয়ারি তারিখ পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।

ইংরেজি বিভাগ : চবি ইংরেজি বিভাগের ২০১৮ সালের ৩য় বর্ষ বি.এ. (সম্মান) পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ১২ জানুয়ারি থেকে ১৭ জানুয়ারি তারিখ এবং বিলম্ব ফিসহ আগামী ২০ জানুয়ারি তারিখ পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।

ইংরেজি বিভাগ : চবি ইংরেজি বিভাগের ২০১৯ সালে ২য় বর্ষ বি.এ. (সম্মান) পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলে তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ১২ জানুয়ারি থেকে ১৭ জানুয়ারি তারিখ এবং বিলম্ব ফিসহ আগামী ২০ জানুয়ারি তারিখ পর্যন্ত ফরম পূরণ ফি দাখিল করা যাবে।

 

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট