চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

কর্ণফুলী আইডিয়াল স্কুলের পুরস্কার বিতরণী অনুষ্ঠান

বিজ্ঞপ্তি

১৭ ফেব্রুয়ারি, ২০২০ | ৮:১৬ অপরাহ্ণ

নগরীর সিইপিজেড সংলগ্ন ঐতিহ্যবাহী কর্ণফুলী আইডিয়াল স্কুলের ১ যুগ পুর্তি উৎসব উপলক্ষে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতবণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত ১৪ ফেব্রুয়ারি স্কুল প্রাঙ্গনে তা অনুষ্ঠিত হয়।

স্কুলের অধ্যক্ষ মুহাম্মদ ইমরানুল হক সাইয়েদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক ও মহানগর কমিউনিটি পুলিশিং এর মহাসচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন। বিশেষ অতিথি ছিলেন মহানগর মৎস্যজীবী লীগের সভাপতি মোজাম্মেল হক চৌধুরী ও সহ-সভাপতি কামরুল হুদা চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে অহিদ সিরাজ চৌধুরী বলেন, শিক্ষার আলো ছড়িয়ে দিয়ে সুশিক্ষিত ও চরিত্রবান জাতি গঠনে বিগত ১ যুগ ধরে কর্ণফুলী আইডিয়াল স্কুল অত্র এলাকায় গুরুত্বপুর্ণ অবদান রেখে যাচ্ছে। এ জন্য তিনি স্কুল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং আগামীতে স্কুলের উন্নয়ন কর্মকান্ডে প্রয়োজনীয় সহযোগীতার আশ্বাস দেন।

তিনি বলেন, সারাদেশে শিক্ষার আলো ছড়িয়ে দেয়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন কর্মসূচি গ্রহন করেছেন। এর মধ্যে প্রসংশনীয় উদ্যোগ হচ্ছে বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেয়া। এছাড়া শিশুদের শিক্ষার প্রতি আরো মনযোগী হওয়ার জন্য ইতিমধ্যে রান্না করা খাবার ও স্কুল ড্রেস প্রদানের সিদ্ধান্ত নিয়েছেন।

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, স্কুল পরিচালনা কমিটির চেয়ারম্যান জহির উদ্দীন, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন, ভাইস চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম, সেক্রেটারী মোহাম্মদ মহিউদ্দীন, অর্থ সম্পাদক আলহাজ ইমাম উদ্দীন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আব্দুল কাদের চৌধুরী, পরিচালক আলহাজ মোহাম্মদ নবী, জমির উদ্দীন, আলহাজ আব্দুল হক চৌধুরী,পরিচালক আলহাজ নুরুল কবির চৌধুরী (বাবুল), পরিচালক অধ্যক্ষ মোহাম্মদ মাসুদ রানা, মো. নাজিম উদ্দীন মিন্টু, ডা. মামুনুল ইসলাম চৌধুরী, মো. হারুন, মো. জাফর ইকবাল সেন্টু, ইকরামুল হক চৌধুরী, মো. মোজাফ্ফর আহমদ, মোহাম্মদ সাহেদ চৌধুরী, ডা. মোহাম্মদ জয়নাল আবেদীন মাহবুব, মাওলানা আবু জাফর সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।-বিজ্ঞপ্তি

 

 

 

 

পূর্বকোণ/রাজু-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট