চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

২৪ জানুয়ারি, ২০২০ | ৯:৩১ পূর্বাহ্ণ

আইআইইউসি’র অনুষ্ঠানে প্রো ভিসি ড. আলী

আমাদেরকে উন্নত বিশে^র সাথে তাল মিলিয়ে এগিয়ে যেতে হবে

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি)-এর প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ আলী আজাদী বলেছেন, প্রযুক্তিতে উন্নয়নের মাধ্যমে আজ বিশ^ এগিয়ে যাচ্ছে। উন্নত বিশে^র সাথে তাল মিলিয়ে আমাদেরকেও এগিয়ে যেতে হবে। দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিজেকে যোগ্য করে দেশসেবায় নিয়োজিত করতে হবে।
গত বুধবার সন্ধ্যায় আইআইইউসি’র বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের আয়োজনে কুমিরাস্থ আইআইইউসি মিলনায়তনে অনুষ্ঠিত সমাপনী পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইআইইউসি’র প্রো-ভিসি একথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইআইইউসি’র বোর্ড অব ট্রাস্টিজের সদস্য অধ্যাপক আহছান উল্লাহ, লীডস্ কর্পোরেশন লিমিটেডের চিফ অপারেটিং অফিসার রানা সোহেল।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফার্মেসি বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ আকতার সাঈদ, কো-কনভেনর ও সিএসই’র শিক্ষক প্রফেসর মোহাম্মদ সামসুল আলম, ইলেকট্রনিক এন্ড টেলিকম্যুনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ^বিদ্যালয়ের সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ও টেক ফেস্ট ২০২০ এর অর্গানাইজিং কমিটির কনভেনর প্রফেসর ড. মো. দেলোয়ার হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্যবসায় প্রশাসন বিভাগের এসোসিয়েট প্রফেসর মোহাম্মদ এমদাদ হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের এসোসিয়েট প্রফেসর ও চেয়ারম্যান তানভীর আহসান, ফার্মেসি বিভাগের এসিস্টেন্ট প্রফেসর ও চেয়ারম্যান এ. টি. এম. মোস্তফা কামাল এবং বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 70 People

সম্পর্কিত পোস্ট