চট্টগ্রাম সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১

২০ মে, ২০১৯ | ২:৩০ পূর্বাহ্ণ

রেলস্টেশন ম্যানেজারকে সুজন

দুর্নীতি হয়রানি ও কালোবাজারিমুক্ত যাত্রীসেবা নিশ্চিত করুন

নগরীর বিভিন্ন এলাকায় বিভিন্ন ধরনের নাগরিক সমস্যা চিহ্নিতকরণ এবং তা থেকে পরিত্রাণের লক্ষ্যে কর্মপন্থা নির্ধারণের জন্য জনদুর্ভোগ লাঘবে জনতার ঐক্য চাই শীর্ষক নাগরিক উদ্যোগের প্রধান উপদেষ্টা ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন গতকাল চট্টগ্রাম রেল স্টেশন ম্যানেজার আবুল কালাম আজাদের সাথে চট্টগ্রাম রেল স্টেশনের ভিআইপি কক্ষে মতবিনিময় করেন। এ সময় সুজন বলেন, চট্টগ্রাম দেশের বাণিজ্যিক রাজধানী। ঢাকার পরেই চট্টগ্রামের অবস্থান। প্রধানমন্ত্রীর একান্ত আন্তরিকতায় চট্টগ্রাম বিশেষ গুরুত্ব পেতে চলেছে। চট্টগ্রাম রেলওয়ে স্টেশন বাংলাদেশের প্রাচীনতম স্টেশনগুলোর মধ্যে অন্যতম। রেলওয়ের আয়ের সিংহভাগ আসে চট্টগ্রাম রেলস্টেশন থেকে। অথচ এই স্টেশনে যাত্রী সাধারণের সুযোগ সুবিধা খুবই অপ্রতুল। তিনি আন্তঃনগর ট্রেনসমূহে কিছু বিলাসবহুল কোচ সংযোজন করারও আহবান জানান। তিনি যাত্রী সাধারণকে টিকেট কালোবাজারির বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান জানান এবং এ ধরনের পরিস্থিতির মুখোমুখি হলে আইন শৃংখলা বাহিনীর শরণাপন্ন হওয়ার অনুরোধ জানান।
এর আগে বেলা ১২টায় সুজন ওয়াসার এমডি’র সাথে সাক্ষাত করে তিনি জরুরি ভিত্তিতে ওয়াসার ত্রুটিগুলো অপসারণ করে নগরবাসীকে বিশুদ্ধ পানি সরবরাহের আহবান জানান।
বেলা ৩ টায় সুজন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিতরণ দক্ষিণাঞ্চল, চট্টগ্রামের প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেনের সাথে তাঁর কার্যালয়ে সাক্ষাত করেন।হঠাৎ করে বিদ্যুৎ পরিস্থিতির অবনতি হওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, পবিত্র রমজান মাস ইবাদত বন্দেগীর মাস। এ সময় বিদ্যুৎ না থাকলে জনগণ কষ্ট পায়। প্রধান প্রকৌশলী উপরোক্ত বিষয়ে তাৎক্ষণিক সমাধানের ব্যবস্থা গ্রহণ করেন এবং বিদ্যুৎ বিভ্রাট কমাতে পাথরঘাটা এলাকায় আরো বেশ কয়েকটি ট্রান্সফরমার স্থাপনে সংশ্লিষ্ট এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 269 People

সম্পর্কিত পোস্ট