চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

২৩ জানুয়ারি, ২০২০ | ৪:৪৫ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ কর্ণফুলী

দুই দিনের রিমান্ড মঞ্জুর

কর্ণফুলীতে প্রবাসী খুনের ঘটনায় গ্রেপ্তার আরও ১

কর্ণফুলী উপজেলার শিকলবাহায় আবুধাবী ফেরত যুবক মো. রায়হানুল ইসলাম চৌধুরী সজীব (২৭) খুনের সঙ্গে জড়িত মো. কবির আহমদ (৩৫) নামের আরও একজনকে গ্রেপ্তার করেছে কর্ণফুলী থানা পুলিশ। মঙ্গলবার রাতে নগরীর বাকলিয়া এলাকা অভিযান চালিয়ে খুনের ঘটনায় ব্যবহৃত একটি মোটর সাইকেলসহ তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার মো. কবির আহমদ কর্ণফুলী উপজেলার মাস্টারহাট শিকলবাহা আব্দুস সাত্তারেরে বাড়ির মৃত হাফেজ আহমদের পুত্র। বুধবার গ্রেপ্তার কবিরকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সফি উদ্দিনের আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হলে

আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন বলে দৈনিক পূর্বকোণকে নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার পরিদর্শক (তদন্ত) মো. জোবাইর সৈয়দ।
গত শনিবার রাতে কর্ণফুলী উপজেলার শিকলবাহা সিডিএর টেক এলাকার কবরস্থান থেকে মো. রায়হানুল ইসলাম চৌধুরী সজীবের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সজীব পটিয়া উপজেলার খরনা গ্রামের আতাউর রহমান চৌধুরীর ছেলে।
কর্ণফুলী থানার পরিদর্শক (তদন্ত) মো. জোবাইর সৈয়দ বলেন, এর আগে এ হত্যাকা-ে জড়িত প্রবাসী সজিবের কথিত প্রেমিকা সুমি আক্তার শারমিন (২৭) ও শিকলবাহা এলাকার সিএনজি চালক বাদশা মিয়াকে (৩১) গ্রেপ্তার করে পুলিশ। হত্যাকা-ের দায় স্বীকার করে এবং বিস্তারিত বিবরণ দিয়ে মঙ্গলবার সুমি চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দেন। তাদের জবানবন্দিতে খুনের ঘটনায় কবির আহমদের সম্পৃক্ততা পাওয়া গেলে মঙ্গলবার রাতে নগরীর বাকলিয়া এলাকা অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি আরও বলেন, কবির আহমদ এ হত্যাকা-ের অন্যতম পরিকল্পনাকারী। ঘটনার দিন মো. সেলিমকে সে মোটর সাইকেলে করে নগরীর বাকলিয়া থেকে মইজ্জারটেকে নিয়ে আসে। ঘটনার জন্য তার এলাকা শিকলাবাহাকে বেছে নেন। স্থানীয় হিসেবে সকল খুনিদের সংঘটিত করে সে। আরও বিস্তারিত তথ্য জানতে তাকে বুধবার আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হলে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

The Post Viewed By: 106 People

সম্পর্কিত পোস্ট