চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

rbt

পেকুয়ায় শ্বশুরপক্ষের নির্যাতনে গৃহবধূর মৃত্যু, স্বামী পলাতক

নিজস্ব সংবাদদাতা চকরিয়া-পেকুয়া

২৩ জানুয়ারি, ২০২০ | ৪:৪৩ পূর্বাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় তানিয়া সুলতানা (২২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তানিয়া সদর ইউপির দক্ষিণ মেহেরনামা বাজারপাড়া এলাকার নুরুল আবছারের স্ত্রী ও একই এলাকার মৃত হাছিম আলীর মেয়ে। স্থানীয়রা জানায়, তানিয়ার মা ঢাকায় গৃহকর্মীর কাজ করেন। প্রেমের সম্পর্কে তানিয়াকে নুরুল আবছার তিন বছর আগে বিয়ে করেন। তাদের ঘরে ৯ মাসের এক ছেলে সন্তান রয়েছে। শ্বশুর নুরুল আলম জিকু জেল হাজতে রয়েছেন।

স্বামী নুরুল আবছার, শাশুড়ি রুহেনা বেগম, ননদ তছলিমা বেগম ও দেবর নুরুল মোস্তফাকে নিয়ে যৌথ সংসার করছেন। বিয়ের পর থেকে বেশ কয়েকবার তাকে মারধর করে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। বুধবার সকাল ১১টার দিকে স্বামী ও ননদের সঙ্গে তানিয়ার ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে তাকে মারধর করা হয়। মারধরে গুরুতর আহত হলে স্বামী, ননদ ও দেবর তাকে পার্শ্ববর্তী বাবার বাড়ি নিয়ে যাওয়ার পথে তানিয়ার মৃত্যু হয়। স্থানীয় ইউপি সদস্য আবু ছালেখ বলেন, স্থানীয়দের কাছে

গৃহবধূ তানিয়ার মৃত্যুর খবর পেয়ে পেকুয়া থানায় অবগত করা হয়। পরে এসআই শফিকুর রহমান ও ইয়াকুবুল ইসলাম মরদেহটি উদ্ধার করেন। পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল আজম বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে। স্বামী ও তার বাড়ির লোকজন পালিয়ে গেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

 

পূর্বকোণ/-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট