চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

২৩ জানুয়ারি, ২০২০ | ৪:০০ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী

হাসপাতালে প্রেরণ বাঁশখালীতে মামলার সাক্ষীকে বেধড়ক পিটিয়েছে দুর্বৃত্তরা

বাঁশখালী উপজেলা বৈলছড়ি স্কুলের মাঠে দুপক্ষের মারামারি ঘাটনায় এক পক্ষের দায়ের করা মামলা সাক্ষী জসিম উদ্দিন (৩০) কে দুর্বৃত্তরা লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে। ঘটনাটি ঘটে গত মঙ্গলবার সকাল ৯টার দিকে বৈলছড়ি বাজারে। আহত জসিম উদ্দিনকে প্রথমে বাঁশখালী হাসপাতালে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, গত ১২ জানুয়ারি বৈলছড়ি স্কুলের প্রাক্তন ৮ম শ্রেণির ছাত্র আব্দুল করিম নাবিলের জেএসসি সনদ আনতে গিয়ে পূর্ব শত্রুতার জেরে দু’পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। সামশুল ইসলাম বাদি হয়ে গত ১৭ জানুয়ারি ৯ জনকে আসামি করে মামলা দায়ের করেন। পাল্টা হিসাবে প্রতিপক্ষ শরাফত আলী বাদি হয়ে গত সোমবার (২০ জানুয়ারি) ১৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এই মামলার সাক্ষী ছিলেন বৈলছড়ি বাজারের সিএনজি ট্যাক্সির লাইনম্যান জসিম উদ্দিন।
আহত জসিম উদ্দিন বলেন, বাঁশখালী থানায় শরাফত আলী বাদি হয়ে গত সোমবার ১৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন। উক্ত মামলায় আমি একজন সাক্ষী। সাক্ষী হওয়ার কারণে ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত আমাকে পূর্বপরিকল্পিতভাবে হামলা করেছে।
এই ব্যাপারে অপর বাদি সামশুল ইসলামের বলেন, ঘটনার সময় আমি ধানের জমিতে কাজে ছিলাম। প্রকাশ্যে বাজারে ঘটনা ঘটেছে। কারা এই ঘটনা ঘটিয়েছে লোকজন দেখেছে। সিএনজিচালিত ট্যাক্সি সমিতি নিয়ে বিরোধের জেরে এই ঘটনা হয়েছে বলে শুনেছি। আবার কেউ বলেছে, সাতকানিয়া থেকে ৫ লক্ষ টাকার লেনদেনের বিষয়ে এই মারামারির ঘটনা সংগঠিত হয়েছে।

বাঁশখালী হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুর রহিম বলেন, জসিম উদ্দিনের শরীরে আঘাত গুরুতর হওয়ায় হাতের আঙ্গুলে জখম থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম প্রেরণ করা হয়েছে।
বাঁশখালী থানার অফিসার ইনর্চাজ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, বৈলছড়ি বাজারে মারামারির ঘটনা শুনেছি। পূর্বের মারামারির ঘটনায় দুপক্ষের মধ্যে পাল্টাপাল্টি মামলা হয়েছে।

The Post Viewed By: 41 People

সম্পর্কিত পোস্ট