চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

২৩ জানুয়ারি, ২০২০ | ৩:০২ পূর্বাহ্ণ

এবিএম মহিউদ্দিন উদ্দিন চৌধুরীর স্মরণসভা

নগরীর চকবাজারস্থ মতি টাওয়ার চত্বরে গত শুক্রবার বিকেল ৫ টায় চকবাজার থানা আ. লীগের উদ্যোগে চট্টগ্রাম মহানগর আ. লীগের সাবেক সভাপতি, সফল মেয়র, চট্টল বীর এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এক স্মরণসভা সংগঠনের সভাপতি শাহাবুদ্দিন আহম্মদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনসারুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আ. লীগের সাধারণ সম্পাদক মেয়র জননেতা আ.জ.ম নাছির উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন বখতিয়ার উদ্দিন খান, মহিউদ্দিন চৌধুরীর কনিষ্ঠ সন্তান বোরহানুল হাসান চৌধুরী সালেহীন। উক্ত স্মরণ সভায় আরো বক্তব্য রাখেন কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, কাজী মোজাম্মেল হক খোকা, হারুনুর রশীদ, নাজিম উদ্দিন, কামরুল হাসান, এ.কে.এম. আনিসুজ্জামান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লায়ন সাইফুল ইসলাম রাসেল, আবু ফয়সাল চৌধুরী, অমল দত্ত, আবুল কালাম আজাদ, রতন ভট্টাচার্য্য, লায়ন নজরুল ইসালাম, নারায়ন দাস, এডভোকেট মোস্তফা নাজিম পাশা, এডভোকেট শহীদুল ইসলাম শাকিল, মুজিবুর রহমান রাসেল।

প্রধান অতিথি আ.জ.ম নাছির উদ্দীন বলেন, সাবেক সফল মেয়র হিসেবে চট্টগ্রাম সিটি কর্পোরেশনকে উন্নতমানের শিক্ষাবান্ধব ও স্বাস্থ্যবান্ধব হিসেবে এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী রূপ দেন। তার ধারাবাহিকতা বজায় রাখার জন্য আমরা তাকে অনুসরণ করে কাজ করছি এবং প্রয়াত নেতার আদর্শকে অনুসরণ করে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 40 People

সম্পর্কিত পোস্ট