চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০

২৩ জানুয়ারি, ২০২০ | ১২:০১ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

মুরাদই সুদীপ্তকে বাসা থেকে ডেকে এনেছিল

চট্টগ্রামে ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাসকে পিটিয়ে খুনের ঘটনায় আটক যুবলীগ কর্মী মো. মুরাদ আজ বুধবার সন্ধ্যায় চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেহ মোহাম্মদ নোমানের আদালতে জবানবন্দি দিয়েছেন। সেখানে তিনি বলেন, আওয়ামী লীগ নেতা দিদারুল আলম মাসুমের নির্দেশে নগরীর নালাপাড়ায় যান তারা। বাসা থেকে সুদীপ্তকে তিনিই ডেকে বের করেন। আর ভিডিও করে খুনে অংশ নেয়া অন্যরা। আসামি মুরাদসহ চার আসামি এখন পর্যন্ত এ মামলায়  জবানবন্দি দেন।
মামলাটির তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) দুই দিনের রিমান্ড শেষে আজ তাঁকে আদালতে হাজির করে। গত রবিবার নগরীর ওয়াসা মোড়ের সামনে থেকে মুরাদকে গ্রেপ্তার করে পিবিআই।
মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই চট্টগ্রামের ইন্সপেক্টর সন্তোষ কুমার চাকমা জানান, মুরাদের জবানবন্দিতে পাওয়া তথ্যগুলো যাচাই-বাছাই করা হচ্ছে। জড়িত পলাতক বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
২০১৭ সালের ৬ অক্টোবর ভোরে চট্টগ্রাম নগরের সদরঘাট থানাধীন নালাপাড়ার বাসায় হানা দিয়ে সুদীপ্তকে ঘুম থেকে তুলে টেনেহিঁচড়ে বাইরে নিয়ে আসে সন্ত্রাসীরা। এরপর তাঁকে কয়েকজন সন্ত্রাসী বেদম পেটায়। মেডিকেলে নেওয়া হলে সুদীপ্তকে মৃত ঘোষণা করা হয়। এ ঘটনায় তাঁর বাবা মেঘনাথ বিশ্বাস বাদী হয়ে অজ্ঞাতপরিচয় সাত-আটজনকে আসামি করে মামলা করেন। পরে আদালতের নির্দেশে গত বছরের ফেব্রুয়ারিতে মামলাটি তদন্তের জন্য পিবিআই-এর কাছে হস্তান্তর করা হয়।

 

পূর্বকোণ/ এস

The Post Viewed By: 353 People

সম্পর্কিত পোস্ট