চট্টগ্রাম শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২০ মে, ২০১৯ | ২:৩০ পূর্বাহ্ণ

স্বেচ্ছাসেবকদের সার্টিফিকেট প্রদানকালে সাঈদ নোমান

ইডিইউ শিক্ষার্থীদের প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলছে

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান বলেছেন, অন্যের মুখে হাসি ফোটানোর মতো বড় কাজ আর নেই। গত ১৬ মে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ‘সার্টিফিকেট এওয়ার্ডিং সিরোমনি ফর ভলান্টিয়ার্স অব কনভোকেশন অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।
ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি এ বছরের ১০ মার্চ প্রথম সমাবর্তনের আয়োজন করে। রাজসিক এই আয়োজন সার্থক করে তুলতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পাশাপাশি কাজ করেছিলো একশ জনের স্বেচ্ছাসেবক বাহিনী। সমাবর্তনের মূল অনুষ্ঠানের অতিথি, গ্র্যাজুয়েট ও তাদের অভিভাবকদের সুবিধার্থে তারা হাসিমুখে সহযোগিতা করে গেছে সর্বক্ষণ। তাদের এই প্রয়াসকে সম্মানিত করতে প্রত্যেককে ‘সার্টিফিকেট অব এপ্রিসিয়েশন’ দিয়ে ভূষিত করেছে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ। প্রত্যেকের হাতে এই সার্টিফিকেট তুলে দেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান।
এ সময় তিনি বলেন, যারা অন্যের জন্য কাজ করে, অন্যের মুখে হাসি ফোটাতে কাজ করে, তারাই মানুষ হিসেবে সার্থক। আমরা আমাদের শিক্ষার্থীদের প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলছি।
এতে আরো উপস্থিত ছিলেন ভলান্টিয়ার রিক্রুটিং কমিটির আহ্বায়ক তৌফিক আহমেদ, কোয়ালিটি এশিওরেন্স এন্ড এক্সটার্নাল এফেয়ার্স ডিরেক্টর এটিএম মাহমুদুর রহমান, সিনিয়র এসিস্ট্যান্ট রেজিস্ট্রার ফারহানা আহমদ সিগমা, এডমিনস্ট্রেশন এন্ড একাউন্টসের সিনিয়র এক্সিকিউটিভ রাকিব মোহাম্মদ ওমর গণি প্রমুখ। -বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 301 People

সম্পর্কিত পোস্ট