চট্টগ্রাম সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০

২২ জানুয়ারী, ২০২০ | ৬:১৮ অপরাহ্ন

লোহাগাড়া সংবাদদাতা

লোহাগাড়াকে আলোকিত করেছেন জয়নুল আবেদীন: কাদের

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, মরহুম জয়নুল আবেদীন একজন দক্ষ সেনা কর্মকর্তা ছিলেন। দেশের জন্য নিজের জীবনের ঝুঁকি নিয়ে তিনি কাজ করেছেন। তিনি প্রধানমন্ত্রীর আস্থাভাজন ছিলেন। তিনি আরো বলেন, তার যোগ্য নেতৃত্বে দিয়ে লোহাগাড়াকে আলোকিত করেছেন তিনি। মানুষের তাই মানুষের অন্তরে তিনি চিরদিন স্মরণিয় হয়ে থাকবেন। মন্ত্রী বলেন, দেশ এখন অনেক এগিয়ে যাচ্ছে এবং বিশ্ব দরবারে সমাদৃত হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে।

গত ২২জানুয়ারী সকালে চুনতি মেহেরুন্নেছা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রীর প্রয়াত সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন বীর বিক্রম পিএসসির নাগরিক শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো তুলে ধরেন। মরহুম জয়নুল আবেদীনের বড় ভাই আলহাজ্ব ইসমাঈল মানিকের সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ তৌছিফ আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন তথ্য মন্ত্রী ড.হাসান মাহমুদ এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম-৮ আসনের সাংসদ আলহাজ্ব মোসলেম উদ্দিন আহমেদ, চট্টগ্রাম-১৫ আসনের সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

এছাড়াও মন্ত্রী পরিষদের সদস্যবৃন্দ, কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ, জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/-আরপি

The Post Viewed By: 100 People

সম্পর্কিত পোস্ট