চট্টগ্রাম সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০

২২ জানুয়ারী, ২০২০ | ৬:০৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

তরুণ-যুবকদের গৃহবন্দী করে নির্যাতন: ৫ নারীসহ প্রতারক চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার বন্দর টিলায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ।মঙ্গলবার রাত আড়াইটায় গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়। এ সময় তাদের কাছ থেকে একটি পিস্তল-গুলি ও পাঁচ হাজার টাকাসহ একটি লোহার চেইন, রিক্সার চাকার একটি চিকন সিক, একটি চাকু, একটি তালা-দুইটি চাবি, একটি প্লাস ও চারটি মোবাইল সেট উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো; মো. আবু তাহের (৪৮), হামিদা আক্তার রুনা (৩০), মনোয়ারা বেগম মিনু (৩৫), রিয়া বেগম(২৭), জনি রাণী দে (২৪), জোবাইদা সুলতানা হিরা (২০)।

সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) পিযুষ চন্দ্র দাস বলেন, দীর্ঘদিন যাবৎ প্রেমের ফাঁদে ফেলে তরুণ ও যুবকদের গৃহবন্দী করে অমানুষিক নির্যাতনের মাধ্যমে মুক্তিপণ আদায় করে আসছে এ চক্রটি। ফাঁদে পা দেয়া ভুক্তভোগীরা লোকলজ্জার ভয়ে নিরবে অমানুষিক নির্যাতন সহ্য করে। যে কোনো উপায়ে মুক্তিপণ দিয়ে ফাঁদ থেকে মুক্তি পেতে চান  ভুক্তভোগীরা। পারিবারিক ও সামাজিক কারণে প্রশাসনের সহায়তাও নিতে চান না তারা। রিক্সার চাকার চিকন সিক, প্লাস, লোহার চেইন, চাকু, চারটি মোবাইল সেট, তালা ও দুইটি চাবি, পিস্তলের মত অস্ত্র ও গুলিসহ প্রতারক চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মো. মিজানুর রহমান বলেন, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ইপিজেড থানার বন্দর টিলা বক্স আলী মুন্সি রোড ওলি আহাম্মদ কলোনি এলাকায় অভিযান চালানো হয়। এ সময় প্রতারক চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এদিকে গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে ইপিজেড থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলেও জানান মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মো. মিজানুর রহমান।

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 199 People

সম্পর্কিত পোস্ট