চট্টগ্রাম সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩

২০ মে, ২০১৯ | ১:৫৩ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ

চন্দনাইশে ইফতার মাহফিলে ভূমিমন্ত্রী জাবেদ

আ. লীগ গণতন্ত্রকে সুপ্রতিষ্ঠিত করেছে

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, আ. লীগ পরপর ৩বার ক্ষমতায় থেকে গণতন্ত্রকে সুপ্রতিষ্ঠিত করেছে। বিএনপি নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসতে না পেরে বিভিন্ন মিথ্যা বাক্যের প্রলাপ বকছেন।
চন্দনাইশের কাঞ্চননগরে ১৮ মে বিকেলে স্থানীয় সাংসদ আলহাজ নজরুল ইসলাম চৌধুরীর আয়োজনে তার গ্রামের বাড়িতে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মন্ত্রী আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ফলে ২০২১ সালে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হওয়া সম্ভব হবে।
সাতকানিয়া উপজেলা আ. লীগের সভাপতি আবদুল মোতালেব সিআইপির সভাপতিত্বে¡ সভায় বিশেষ অতিথি ছিলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি। উপজেলা আ. লীগের সা. সম্পাদক আবু আহমদ জুনুর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল আলম, চন্দনাইশ পৌরসভার মেয়র মাহাবুবুল আলম খোকা, ভাইস চেয়ারম্যান মাওলানা সোলাইমান ফারুকী, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট কামেলা খানম রূপা, হাবিবুর রহমান, হাসিনা জাফর, মোসলেম উদ্দীন মনসুর, নুরুল আবছার চৌধুরী, এডভোকেট মুজিবুল হক, আবুল বশর ভূইয়া, এডভোকেট আবদুল হান্নান প্রমুখ। পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ মাওলানা আহমদ হোসাইন আল কাদেরী।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট