চট্টগ্রাম সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০

২২ জানুয়ারী, ২০২০ | ১২:৪৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক

আসছে মৃদু শৈত্যপ্রবাহ, বাড়বে শীত

মঙ্গলবার থেকে রংপুর বিভাগসহ মাদারীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, মৌলভীবাজার, রাজশাহী, পাবনা, নওগাঁ, যশোর ও কুষ্টিয়া অঞ্চলের ওপর দিয়ে যে মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে তা অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এছাড়া চট্টগ্রামেও বয়ে যেতে পারে মৃদু শৈত্যপ্রবাহ। বুধবার (২২ জানুয়ারি) সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে আরো বলা হয়েছে, আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। আর সারাদেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

সকাল ৭টা থেকে পরবর্তী ৬ ঘণ্টায় আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, উত্তর/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৫ থেকে ১০ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হতে পারে। দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। এদিকে আগামী ২ দিনে আবহাওয়ার সামান্য পরিবর্তন হতে পারে বলেও উল্লেখ করা হয়েছে আবহাওয়ার পূর্বাভাসে। তার পরবর্তী ৫ দিনে আবহাওয়ার উল্লেখযোগ্য কোনো পরিবর্তনের সম্ভাবনা নেই বলেও জানিয়েছে আবহাওয়া অফিস।

আজ এখন পর্যন্ত চট্টগ্রামের সর্বোচ্চ তাপমাত্রা ২৩ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিন্ম তাপমাত্রা ১৪ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে জলবায়ুর আর্দ্রতা ৪৩ শতাংশ বলে জানিয়েছে আবহওয়া অধিদপ্তর। চট্টগ্রামে আজ সূর্যাস্তের সময় ৫টা বেজে ৩৪ মিনিট।

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 214 People

সম্পর্কিত পোস্ট