চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

২২ জানুয়ারি, ২০২০ | ৪:৩২ পূর্বাহ্ণ

পূর্বকোণ প্রতিনিধি, রাঙামাটি অফিস

ঘর থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা বাঘাইছড়িতে

রাঙামাটি পার্বত্য জেলাধীন সীমান্তবর্তী দুর্গম উপজেলা বাঘাইছড়ির সাজেক ইউনিয়নের গঙ্গারামছড়া সংলগ্ন লাঙ্গলমারা নামক এলাকার ভাগ্যধন চাকমা (৩৩) নামে এক ব্যক্তিকে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করেছে। নিহত ব্যক্তি ওই এলাকার মৃত বরুন বিকাশ চাকমার ছেলে। সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। পুলিশ ও নিহতের পরিবার জানিয়েছে, সোমবার রাত আনুমানিক দেড়টার সময় ৫/৬জনের একটি সন্ত্রাসী গ্রুপ ভাগ্যধন চাকমার বাড়িতে এসে তাকে ডাকে। এসময় তারা রাস্তা চেনানোর কথা বলে ডেকে নিয়ে তাকে কুপিয়ে হত্যা করে।

অজ্ঞাত সন্ত্রাসীদের সাথে যাওয়ার পর থেকে ভাগ্যধন ওই রাতে আর ফিরে আসেনি। সকালে নিহতের স্ত্রী তার আত্মীয়-স্বজন নিয়ে চারদিক খোঁজাখুঁজি করে। একপর্যায়ে মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে আনুমানিক তিন কিলোমিটার দূরে তার ক্ষত-বিক্ষত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

নিহতের স্ত্রী জবারাণী চাকমা (২৭) জানান, ওইদিন রাতে ৫-৬ জনের একদল সন্ত্রাসী এসে আমার স্বামীকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। রাতে স্বামী আর বাসায় ফিরেনি। পরে জঙ্গলের ভিতর তার মৃত দেহটি পাওয়া যায়। খুনিদের খুঁজে বের করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।
এদিকে, হত্যকান্ডের প্রকৃত রহস্য এবং হত্যাকারীদের পরিচয় বিস্তারিত জানা যায়নি।

ফোনে যোগাযোগ করা হলে সাজেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ম্যানসান চাকমা নয়ন জানান, তার ইউনিয়নের গঙ্গারামছড়া সংলগ্ন লাঙ্গলমারা নামক এলাকার ভাগ্যধন চাকমাকে মধ্যরাত আনুমানিক দেড়টার দিকে ঘুম থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। নিহত ভাগ্যধন ছিল নিরীহ ব্যক্তি। কী কারণে তাকে হত্যা করা হয়েছে- তা জানা নেই। সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ই¯্রাফিল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই এলাকায় এক যুবকের লাশ পাওয়ার কথা শুনেছি। লাশ উদ্ধারে ঘটনাস্থলে গেছে পুলিশ। বিস্তারিত পরে জানা যাবে।

The Post Viewed By: 42 People

সম্পর্কিত পোস্ট