চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

২২ জানুয়ারি, ২০২০ | ৪:০৬ পূর্বাহ্ণ

মফস্বল ডেস্ক

শীতবস্ত্র বিতরণ উপজেলার বিভিন্ন স্থানে

উপজেলার বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে। এ উপলক্ষে আয়োজিত সভায় বক্তারা বলেন, দরিদ্রদের দুঃখ লাঘবে কাজ করলে ¯্রষ্টার সন্তুষ্টি অর্জন সম্ভব হয়।

বান্দরবান পুলিশ: পূর্বকোণ প্রতিনিধি জানান, পুলিশের পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ২০ জানুয়ারি সকালে বান্দরবান শহরের ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসায় পুলিশ সুপার জেরিন আক্তার প্রধান অতিথি থেকে এতিম শিশুদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করেন। পরে বান্দরবান পৌরসভার বালাঘাটা বাজার, স্টেডিয়াম মার্কেট, আর্মিপাড়াসহ বিভিন্ন ওয়ার্ডে ঘুরে অসহায় ও দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, মুহাম্মদ আলী হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহীদুল ইসলাম চৌধুরীসহ পুলিশের কর্মকর্তা, পৌর কাউন্সিলররা। শীতবস্ত্র বিতরণকালে পুলিশ সুপার জেরিন আখতার বলেন, দেশের অন্যান্য জেলার মতো বান্দরবানেও তীব্র শীত অনুভূত হচ্ছে। আর তাই অসহায় ও দুস্থদের পাশে বান্দরবানের পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জেলা সদরে তিনশতাধিক ব্যক্তির মধ্যে এই শীতবস্ত্র প্রদান করা হচ্ছে এবং আগামীতে এই ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে।

বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ পূর্বজোন: কর্ণফুলীর নিজস্ব সংবাদদাতা জানান, সিজিএফডব্লিউএ পূর্বজোনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় ২০ জানুয়ারি। কোস্ট গার্ড স্টেশন সাঙ্গুতে অনুষ্ঠিত এ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন পূর্বজোন চেয়ারম্যান জেফরিন জাহান চৌধুরী। অতিথি ছিলেন বিসিজিএস সৈয়দ নজরুলের অধিনায়ক ক্যাপ্টেন মোহাম্মদ হাসান (জি) পিএসসি বিএন, নির্বাহী কর্মকর্তা বিসিজি বেইজ চট্টগ্রাম লেফটেন্যান্ট কমান্ডার এম হাসানুজ্জামান, সিজিএফডব্লিউএ পূর্বজোনের আঞ্চলিক কমিটির কোষাধ্যক্ষ লেফটেন্যান্ট মো. মহিউদ্দিন, সদস্য শিরিন মজিদ, সুলতানা পারভীন, ফারজানা কবির তনিমা, সামিরা তাসনিম। এছাড়াও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওশান শিপ বিল্ডার্স ও টুর ভিশন-এর প্রতিনিধি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দুইশত শীতার্ত নারী পুরুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

The Post Viewed By: 38 People

সম্পর্কিত পোস্ট