চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

২২ জানুয়ারি, ২০২০ | ৪:০৫ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গুনিয়া

রাঙ্গুনিয়ায় আওয়ামী লীগ নেতা সাদেক চৌধুরী স্মরণসভা

১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে রাঙ্গুনিয়া আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত, আওয়ামী লীগের দুঃসময়ের কা-ারী মরহুম জননেতা এম সাদেক চৌধুরীর স্মরণসভা ১৯ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে। ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাঙ্গুনিয়ার পূর্ব সরফভাটা আইডিয়েল উচ্চ বিদ্যালয়ে আয়োজিত স্মরণসভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আলী চৌধুরী।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগ নেতা ও সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী। সিনিয়র শিক্ষক বিমল শীলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন, জাহেদুল ইসলাম চৌধুরী, আরিফ চৌধুরী, জসিম উদ্দীন শাহ, কাউছার নূর লিটন, মোবারক আলী, হালিম আব্দুল্লাহ, মাহমুদুল হাছান বাদশা, সৈয়দ মো. মুনছুর, খোরশেদ আলম সুজন, আহসান হাবীব, প্রধান শিক্ষক নুরুল আকতার, সহকারী প্রধান শিক্ষক মান্নান চৌধুরী, যুবলীগ নেতা মো. হোসেন, হাবিব উল্লাহ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, এম. সাদেক চৌধুরী ৬৬’র ৬ দফা আন্দোলন, ৬৯’র গণঅভ্যুত্থান ও ১১ দফা, ৭০’র নির্বাচন এবং ৭১’র মুক্তিযুদ্ধে অংশগওগ্রহণ থেকে শুরু করে সে সময়কার প্রতিটি আন্দোলন, সংগ্রাম ও উন্নয়নের প্রথম সারিতে থেকে আমৃত্যু নেতৃত্ব দিয়েছিলেন।

The Post Viewed By: 54 People

সম্পর্কিত পোস্ট